ভাইরাল

টাকা রোজগারের জন্য বাচ্চাকে ব্যবহার মা বাবার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুটিংয়ে যেতে না চাওয়া ফুগলার কান্না

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে গেলে বিশাল কিছু ট্যালেন্ট লাগে না। আজকাল যে কেউ ভাইরাল হতে পারে যা কিছু কনটেন্ট বানিয়ে। বাচ্চা থেকে বুড়ো কে না ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

ফেসবুকে ভাইরাল হওয়া এমনই এক খুদে তারকা হল ফুগলা। লকডাউন এর সময় ছোট্ট ফুগলার ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। এখন তো সে সোশ্যাল মিডিয়া স্টার। স্টার জলসা তে হরগৌরী পাইলস হোটেল নামক একটি সিরিয়ালে অভিনয় করছে সে।

তবে এবার কাজের চাপে ছোট্ট শিশু মন ব্যতিব্যস্ত হয়ে উঠেছে। মানসিক শান্তি নষ্ট হচ্ছে তার। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ফুগলা এবং তার আন্টির আরও একটি ভিডিও।

সেখানে আন্টির বাড়ি থেকে শুটিংয়ে যেতে চাইছে না ছোট্ট ফুগলা। শুটিংয়ে যাবে না বলে সে কান্নাকাটি শুরু করে দিয়েছে। ছোট্ট শিশুর এমন মন খারাপ করার ভিডিও দেখে বেশ কষ্ট পেয়েছেন দর্শকরা। তাকে নাকি অনেক ক্ষন শুটিংয়ে বসিয়ে রাখা হয়।

হরগৌরী পাইস হোটেলে ফুগলাকে দেখে খুশি হয়েছিলেন দর্শকরা। কিন্তু মাত্র কয়েকদিন শুটিং করতে গিয়ে এখন আর শুটিং করতে যেতে চাইছে না ফুগলা। আন্টির কাছে তার অনুরোধ, যাতে তাকে শুটিংয়ে না পাঠানো হয়। রীতিমত কান্নাকাটি করতে শুরু করে দিয়েছে ছোট্ট শিশুটি।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। কমেন্টের ঝড় বইছে কমেন্ট সেকশনে। এতোটুকু বাচ্চাকে তার অনিচ্ছাসত্ত্বেও কাজ করানোর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন সকলেই।

অনেকেই আবাদ ফুগলার সঙ্গে রাস্তার ধারে ধাবায় কাজ করা শিশু শ্রমিকদের তুলনা করছেন। সবাই বলছেন, এভাবে কত শৈশব নষ্ট হয়ে যাচ্ছে। একজন লিখলেন, “ফুগলার মনের ইচ্ছাকে গুরুত্ব দেওয়াটাই দরকার।

আরও পড়ুন : “আমি শিবভক্ত, জীবনের এই আধ্যাত্মিক মোড়কে দারুণ উপভোগ করছি”, তবে কি অভিনয় জগৎ ছাড়ছেন মধুমিতা?

শিশুর উপর জোর করে সিরিয়াল শুটিং-এর বোঝা না চাপানোই ভালো। ওর অভিভাবক হলে আমি এটাই করতাম”। ইচ্ছের বিরুদ্ধে যাতে ফুগলাকে শুটিংয়ে পাঠানো না হয়, তারই আবেদন জানিয়েছেন সকলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh