বাংলা সিরিয়াল

নায়ক মানেই ক্যাবলা নয়! এই ধারণা ভেঙ্গেছে মিলি সিরিয়ালের অর্জুন!স্ট্রং বোল্ড এই অর্জুন চরিত্র কুড়িয়ে নিয়েছে দর্শকের প্রশংসা!

ধারাবাহিক মানেই একটা সেম কনসেপ্ট এখন প্রত্যেকটি চ্যানেলে দেখা যাচ্ছে। নায়িকা মানেই সে মহিষাসুরমর্দিনী সে একা হাতে দুর্নীতির দমন করে সে একা হাতে বিপদে পরা তার বর এবং শ্বশুরবাড়ির লোকেদের রক্ষা করে আর নায়ক পাশে দাঁড়িয়ে খালি নায়িকাকে মুগ্ধ দৃষ্টিতে দেখতে থাকে এবং নায়িকার কাজে হাততালি দিতে থাকে!

নারী শক্তির জয়গান গাইতে গিয়ে ধারাবাহিকে এইভাবে যে নায়কদের পুতুল বানিয়ে দেওয়া হয়েছে এই বিষয়টা অনেকেই মানতে পারেন না, অনেকেই চান, ধারাবাহিকের নায়ক মানে শুধু নায়িকার চিৎকর চেঁচামেচি করবে না, তার কিছু বোধ বুদ্ধি থাকবে, তার চরিত্র বোল্ড হবে, স্ট্রং হবে- এই অভিনবত্ব চাহিদাটা পূরণ করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’।

টিআরপির বিচারে এই ধারাবাহিক একটু পিছিয়ে থাকলেও রুচির বিচারে রুচিশীল মানুষদের পছন্দের তালিকায় এই ধারাবাহিক রয়েছে সবার প্রথমে। প্রথম থেকে এই ধারাবাহিকের ভিন্ন ধর্মী কনসেপ্ট দর্শকের নজর কেড়েছে।

আরও পড়ুন : টাকা রোজগারের জন্য বাচ্চাকে ব্যবহার মা বাবার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুটিংয়ে যেতে না চাওয়া ফুগলার কান্না

মূলত ধারাবাহিকের নায়ক নায়িকার ভালোবাসার ক্ষেত্রে যেখানে দৈহিক চাহিদা বা সৌন্দর্যকে গুরুত্ব দেওয়া হয়, সেখানে মিলি ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয়েছে নায়িকার সরলতা দেখেই তাকে ভালোবেসে ফেলেছে নায়ক অর্জুন। নায়িকা যে নায়কের সমস্ত কমিটমেন্ট গুলো বোঝে, মায়ের প্রতি রেস্পন্সিবিলিটিই হোক বা বস্তিবাসীর প্রতি কর্তব্য এই বিষয়গুলো বোঝে বলেই নায়ক যে নায়িকাকে ধীরে ধীরে ভালোবাসতে শুরু করে।

কোন দৈহিক সৌন্দর্য বা কামনা-বাসনা থেকে নয়, শুধুমাত্র মিলির মন দেখেই যে অর্জুন নিজের মন হারিয়েছে এই বিষয়টা মিলি ধারাবাহি কে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে আর এই কারণেই হয়তো প্রচুর মানুষ এই ধারাবাহিকটি পছন্দ করেন।

সম্প্রতি একজন দর্শক বলেছেন যে এই ধারাবাহিকে আরেকটি বিষয় ভালো লাগে তা হল ধারাবাহিকের নায়কের গুরুত্ব। সার্কাসের ক্লাউনের মত নায়ক দাঁড়িয়ে খালি হাততালি দেয় না তার একটা বোল্ডনেস আছে! নায়িকার সাথে তার কানেকশন যেমন স্ট্রং তেমনি নায়িকার বিপদ হলে সে সবার আগে টের পায় এবং ঢাল হয়ে দাঁড়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সিরিয়াল মানেই নায়কগুলো শুধু ক্যাবলার মতো দাঁড়িয়ে থাকে আর মহিষাসুরমর্দিনীর মতো সমস্ত মুশকিল আসান করে নায়িকারা!

টিআরপি পাক বা না পাক মিলি এই কনসেপ্ট থেকে বেরোতে পেরেছে! ধারাবাহিক অর্জুনের চরিত্রটা যথেষ্ট গুরুত্বপূর্ণ! বোল্ড! নায়িকা মিলিকে স্ট্রং করুক এটা চাই যেহেতু মিলির নামে সিরিয়াল, কিন্তু অর্জুন ও যেন এই রকম স্ট্রং হয়েই থাকে!”

আরও পড়ুন : “তোমায় আমি ভালোবাসি, তোমায় আমি চাই।”, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আরেফিনকে প্রেমের প্রপোজাল দিলেন দীপান্বিতা?

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“সব ক্ষেত্রেই কম বেশি মহিলা ও পুরুষ উভয়কেই লড়াই চালিয়ে যেতে হয়। ঘরে ই হোক আর বাইরেই হোক। কথায় বলে ছোবল না মারতে পারো, ফোঁস তো করতে পারো। মিলি র মধ্যে অন্তত এটা যেন থাকে। ভীষন ভালো লাগে মিলি দেখতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh