বাংলা সিরিয়াল

“তোমায় আমি ভালোবাসি, তোমায় আমি চাই।”, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আরেফিনকে প্রেমের প্রপোজাল দিলেন দীপান্বিতা?

সকলের প্রিয় ধারাবাহিক তুঁতে শেষ হয়েছে ইতিমধ্যেই। তবে তুঁতে আর রঙ্গনের প্রেমের গল্প এখনো পর্যন্ত ভুলে যাননি দর্শকরা। এবার দিদি নাম্বার ওয়ানে আসছে ধারাবাহিকের জুটি রঙ্গন আর তুঁতে।

ধারাবাহিকের তুঁতে চরিত্রে অভিনয় করছিলেন দীপান্বিতা রক্ষিত, আর রঙ্গনের চরিত্রে ছিলেন সায়েদ আরেফিন। এবার দিদি নাম্বার ওয়ানে খেলতে এসে আরেফিনকে নিজের মনের কথা জানালেন দীপান্বিতা।

 

এবার দিদি নাম্বার ওয়ানে দেখা যাবে দীপান্বিতা রক্ষিত এবং সায়েদ আরেফিনকে। তুঁতে ধারাবাহিকে দুজনে জুটি বেঁধে অভিনয় করেছেন। একজন গ্রামের মেয়ে কিভাবে শহরে এসে বড় মাপের ফ্যাশন ডিজাইনার হল সেই গল্পই দেখানো হয়েছে ধারাবাহিকে। সাধারণের শাড়ি পরে এদিন দেখা গেল পর্দার তুঁতে অর্থাৎ দীপান্বিতাকে। আর রঙ্গন অর্থাৎ সায়েদ আরেফিন পরেছিলেন নীল কুর্তা এবং সাদা প্যান্ট।

দীপান্বিতা এবং আরেফিন দিদি নম্বর ওয়ানে উপস্থিত হয়ে ড্যান্স পারফর্ম করলেন। সম্প্রতি জি বাংলা তরফ থেকে একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, হেডফোন রাউন্ডে রচনা দীপান্বিতাকে জিজ্ঞেস করেন যে “এতদিন একসঙ্গে কাজ করলে এখন আরেফিনকে কিছু বলতে চাও?”

সেই সময় উষা উত্থুপ এর গাওয়া গান গাইতে শুরু করেন দীপান্বিতা,”তোমায় আমি ভালোবাসি, তোমায় আমি চাই।”এই শুনে সকলেই হাসাহাসি শুরু করেন।

আরও পড়ুন : ‘সবই বুঝলাম কিন্তু হঠাৎ মেন্টালের আগে সেন্টি যোগ করার দরকার পড়লো কেন সেটা বুঝলাম না!’যশ নুসরতের ইন্টারভিউ পড়ে কী বলছেন দর্শক?

জি বাংলার এই নতুন প্রোমো ভিডিওর কমেন্ট সেকশনে এক ব্যক্তি লেখেন, “স্টারে শো শেষ হতে না হতেই জি বাংলায় চলে এসেছে।” অন্য একজন লেখেন, “স্টারের জুটি জি বাংলায়, তার মানে নতুন কুছ আসছে।”

প্রথম দিন থেকে আজ পর্যন্ত রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চারিত দিদি নাম্বার ওয়ান সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। তা বলাই বাহুল্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh