টলিউড

‘সবই বুঝলাম কিন্তু হঠাৎ মেন্টালের আগে সেন্টি যোগ করার দরকার পড়লো কেন সেটা বুঝলাম না!’যশ নুসরতের ইন্টারভিউ পড়ে কী বলছেন দর্শক?

বেশ কিছুদিন হলো নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রযোজিত ছবি মেন্টালের ট্রেলার প্রকাশ হয়েছে। যেখানে দেখা যায় যে, রঘুনাথপুরে এক দিদিমণি আছে যার কথায় সবকিছু হয়, সবাই তার কথায় ওঠাবসা করে, একমাত্র গল্পের নায়ক সূর্য ছাড়া। সূর্য পুলিশ অফিসার ট্রান্সফার নিয়ে সে রঘুনাথপুরে গেছে, সে অন্যায়কে প্রশ্রয় দেয় না বলে দিদিমনির সাথে তার সংঘাত শুরু হয় আর এই নিয়েই মেন্টালের গল্প। যদিও এখন আর মেন্টাল নেই ছবির নাম পরিবর্তন হয়েছে দুদিন আগেই। এখন ছবির নাম সেন্টিমেন্টাল। তবে এই ছবি নিয়ে একটি সংবাদমাধ্যমকে সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন যশ ও নুসরত।

আরও পড়ুন : স্মার্ট দিদি নন্দিনীর নিউটাউনের হোটেলের দায়িত্বে তাঁর বোন! জানা গেলো মেনু

যেখানে তারা সাক্ষাৎকার দিয়ে বলেছেন যে কেন তারা কমার্শিয়াল ছবি বানিয়েছেন। ছবির গল্প করবার সময় কেন তারা কমার্শিয়াল গল্পই বেছে নিলেন তার উত্তরে
নুসরত জাহান বলছেন,“আমরা দুজনেই মিলিতভাবে ঠিক করেছিলাম কমার্শিয়াল ছবি বানাবো। কারণ আমরা দু’জনেই কমার্শিয়াল ফিল্মের প্রোডাক্ট। যে ধরনের ছবি থেকে আমাদের উত্থান, আমরা সেই ধরনের গল্পই বেছে নিয়েছি। এই নিয়ে কোনও সংশয়ই ছিল না আমাদের মধ্যে। প্রথম থেকেই এই একটা বিষয়ে সিদ্ধান্ত নেওয়াই ছিল।”

অন্যদিকে প্রথমবার প্রযোজক হয়ে কোন ধরনের কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন কিনা এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে যশ দাশগুপ্ত বলেন যে,“ হতে হয়েছে? এখনও হতে হচ্ছে। প্রত্যেকদিন অন্তত তিন-চারটে বড় বড় সমস্যা সামলাতে হচ্ছে। এমন সমস্যা যা আগে থেকে ভাবতেও পারিনি যে আসতে পারে। প্রতিদিন নতুন কিছু শিখছি। এত সমস্যা সামলেও আমরা লড়াই করছি। কারণ জানি, হেরে গেলে চলবে না।”

সংবাদমাধ্যমকে দেওয়া এই সাক্ষাৎকারের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় এক দর্শক সেটি শেয়ার করলে সেখানেও ছবির নাম পরিবর্তনের বিষয়টি উঠে আসে।
যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের যৌথ প্রযোজনায় বার করা ছবি মেন্টালের নাম বদলে সেন্টিমেন্টাল হয়েছে। এই প্রসঙ্গের উল্লেখ করে একজন এই পোস্টের কমেন্ট বক্সে লেখেন যে,“ সবই বুঝলাম কিন্তু ছবির টাইটেল হঠাৎ পাল্টে গেলো কেন? শুরুতে ছিল মেন্টাল! হঠাৎ সেখানে সেন্টি যোগ করার দরকার পড়লো কেন?”

আরও পড়ুন : করিনার গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো মেঘ! তিতিক্ষার নাচ দেখে অবাক সকলেই

প্রসঙ্গত উল্লেখ্য, নাম বদল নিয়ে এই দিন কিছু না বললেও এর আগে নুসরত জাহান একটি পোস্টে লেখেন যে,“ দর্শকের ভালোবাসায় আমরা মেন্টাল থেকে হলাম সেন্টিমেন্টাল… শুধু নাম বদলেছে…খেলাটা একই আছে…দেখা হচ্ছে উনিশে জানুয়ারি সিনেমা হলে।” অন্য দিকে নায়িকার ম্যানেজার তথা এই ছবির কার্যনির্বাহী প্রযোজক অভিষেক মজুমদার বলেছিলেন যে, সেন্সর বোর্ডের ছবির আগের নামটিতে আপত্তি থাকায় রাতারাতি নাম পরিবর্তন হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh