ভাইরাল

স্মার্ট দিদি নন্দিনীর নিউটাউনের হোটেলের দায়িত্বে তাঁর বোন! জানা গেলো মেনু

ডালহৌসিতে পাইস হোটেলের স্মার্ট দিদি নন্দিনীকে সকলেই চেনেন। নেট পাড়ার দৌলতে বেশ পরিচিত তিনি। গলায় ব্লুটুথ হেডফোন ঝুলিয়ে জিন্স টপ পড়ে অফিসপাড়ায় হোটেল চালান এই সুন্দরী স্মার্ট দিং। এই দৃশ্য চোখে খুবই কম পড়ে। তাইতো ইউটিউবার ভ্লগারদের দৌলতে দারুন ভাইরাল হয়ে যান নন্দিনী গঙ্গোপাধ্যায়। তাঁর আসল নাম অবশ্য মমতা গঙ্গোপাধ্যায়।

তবে ফ্যান যেমন আছে তেমন নিন্দুকও আছে নন্দিনীর। সে যাই হোক, অন্যের কথায় পাত্তা না দিয়ে নতুন বছরে নিউটাউনে নতুন হোটেল খুলেছেন নন্দিনী দি। তাঁর নতুন আউটলেট নিউটাউন আকাঙ্খা মোড়ে। গত ১২ জানুয়ারি এই নতুন হোটেলের উদ্বোধন করেন তিনি। হোটেলের নাম ‘নন্দিনীদিদির হেঁশেল’। টিনের ছাদ দেওয়া হোটেল নিজের হাতেই সাজিয়েছেন নন্দিনী দি।

 

অনেক দিনের স্বপ্নপূরণ হয়েছে নন্দিনীদির। এবার অনেকেই ভাবছেন, ডালহৌসির হোটেল যদি নন্দিনী দি চালান, তাহলে নিউটাউনের হোটেল কে চালাবেন। এবার জানা গেল সেই কথা। জানা গিয়েছে যে, নন্দিনীর বোন সঙ্গীতা নাকি এই হোটেল চালাবেন। সঙ্গীতাও তাঁর দিদি নন্দিনীর মতোই সুন্দরী। সঙ্গীতা নেবেন নতুন হোটেলের দায়িত্ব। কিন্তু মেনুতে কী কী থাকছে?

নিউটাউনের হোটেলে ডালহৌসির মতোই খাবার পাওয়া যাবে। ভেজ থালি, চিকেন থালি, ফিশ থালি, পোলাও-আলুরদম, পোলাও-মটনকারি, সবই থাকবে নতুন হোটেলে। তবে সন্ধ্যের দিকে কিছু আলাদা আইটেম রাখা হতে পারে এখানে।

সঙ্গীতা জানালেন, ‘এটা দিদিরই দোকান। দুই বোনের হোটেল নয়, এটা নন্দিনীদিরই হোটেল থাকবে। তবে দোকান তো নিজেদের, নিশ্চয় আমিও সাহায্য করব।” শেষে তিনি জানান, “তোমরা এইভাবেই আর্শীবাদ করতে থাকো, তিন-চারটে দোকান তো আমরা খুলেই নেব”।

আরও পড়ুন : সৃজন ক্যারেক্টারটার কোন উন্নতি নেই! দিনদিন খারাপ হচ্ছে আর ঠাম্মি ও পর্নাকে মেরুদণ্ডহীন বানাচ্ছে!-ট্রোল নিমফুলের মধু

বুধবার ছিল নন্দিনীর জন্মদিন। এদিন দিদিকে আগলে মিষ্টি ছবি পোস্ট করেন সঙ্গীতা, সঙ্গে লেখেন- ‘তুই আমার দিদি, এর জন্য আমি কতটা গর্বিত বলে বোঝাতে পারব না, শুভ জন্মদিন’।

নন্দিনী জানিয়েছেন, সকাল থেকে দুপুর তিনটে পর্যন্ত ডালহৌসির হোটেলে থাকবেন তিনি। সেই হোটেল বন্ধ করে চলে আসবেন নিউ টাউনের এই হোটেলে। ডালহৌসির ভাতের হোটেল শুধু অফিসের সময়ই খোলা থাকে, তবে এই হোটেল রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh