বাংলা সিরিয়াল

সৃজন ক্যারেক্টারটার কোন উন্নতি নেই! দিনদিন খারাপ হচ্ছে আর ঠাম্মি ও পর্নাকে মেরুদণ্ডহীন বানাচ্ছে!-ট্রোল নিমফুলের মধু

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্নার ফটোশুটের ছবিগুলোকে বিকৃত করে পাড়ার প্রত্যেকটা দেয়ালে দেয়ালে সাঁটিয়ে দেওয়া হয়েছে।

অন্য দিকে পর্না জানে অনুভব এই কাজ করেনি,কে বা কারা এই কাজ করেছে সেটা জানবার জন্য সে অনুভবের সাথে দেখা করতে যায় অন্যদিকে অনুভবের সাথে পর্না দেখা করতে গেছে এই কারণে সৃজন এর সাথে পর্নার ভুল বোঝাবুঝি শুরু হয় এমনকি সৃজন বলেও দেয় যে, তার বাড়িতে থাকতে গেলে তার ইচ্ছা মত চলতে হবে নিজের ইচ্ছামত কাজ করা যাবে না।

আরও পড়ুন : কোজাগরী আন্টির বুঝি নিজে থেকে ভোট চাইতে প্রেস্টিজে লাগছে?-সেরা বউ হিসেবে নমিনেটেড হয়েও ভোট চাইছেন না কোজাগরী!

এর আগে যখন ঈশার ঘটনা ঘটে ছিলো তখন পর্ণা তো সৃজনকে বিশ্বাস করেছিলো, কিন্তু আজ যখন পর্ণার দুঃসময় এসে উপস্থিত হলো,তখন সৃজন কেন পর্ণার কথা বিশ্বাস করছে না?বলছেন দর্শক।

অনেকেই আবার সৃজনের সমালোচনা করে বলছেন ইচ্ছে পুতুলের সৌরনীল আর সৃজন পুরো একই রকমের‌। এরা দুজন কোনদিনই বউকে পুরোপুরি বিশ্বাস করতে পারে না, একপ্রকার সাইকো।

অনেকে আবার বলেন মেঘ আর পর্নার ভাগ্য একই রকমই। বিপদে কোনদিন পাশে পাবে না! আসলে ধারাবাহিকের চিরাচরিত রীতি অনুযায়ী নায়িকা বিপদে পড়লে নায়ক এসে উদ্ধার করে কিন্তু সৃজন যেন পুরোপুরি তার বিপরীত সৃজন বউকে ঠিকঠাক বিশ্বাসই করতে পারে না।

আরও পড়ুন : ফ্লোরাল প্রিন্টেড ফ্রক, চোখে সানগ্লাস পরে হিরোইন প্রিয়াঙ্কা কন্যা মালতী! দেখুন খুদের বার্থডে লুক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সৃজন ক্যারেক্টারটার কোন উন্নতি নেই দিন দিন মাত্রা বেড়ে যাচ্ছে আর ঠাম্মি পর্নাকে মেরুদণ্ডহীন বানাচ্ছে বারবার
সেই পর্না সৃজনকে এত বিশ্বাস করলো ইশার ট্রাকে আর সৃজন
ছি ছি……
জি প্রোডাকশন এর অন্য মেইল লীড(সীড, ইন্দ্র,আহির,রোহিত) এর নখের যোগ্যনা সৃজন”

Back to top button

Ad Blocker Detected!

Refresh