বাংলা সিরিয়াল

কোজাগরী আন্টির বুঝি নিজে থেকে ভোট চাইতে প্রেস্টিজে লাগছে?-সেরা বউ হিসেবে নমিনেটেড হয়েও ভোট চাইছেন না কোজাগরী!

স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড শুরু হয়ে গেছে। পপুলার চয়েসে যারা সেরা বউ , সেরা জুটির নমিনেশন পেয়েছেন তারা নিজেদের জন্য প্রমোশনাল ভিডিও বানাচ্ছেন, যেমন রামপ্রসাদের সর্বানী ভিডিও করে বলছে তাকে বউ হিসেবে চাইলে ঠিক কত নাম্বারে ভোট দিতে হবে, একইভাবে সন্ধ্যা তারা সন্ধ্যাও নিজের প্রোমোশনাল ভিডিওতে জানাচ্ছে দর্শকদের ঠিক কত সংখ্যায় ভোট দিলে সে ভোট পাবে।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক কথাতেও দেখা যাচ্ছে নায়ক-নায়িকা একসাথে হাজির হয়ে নিজেদের জন্য ভোট চাইছেন। স্টার জলসায় নমিনেট হওয়া সবাই যখন নিজেদের জন্য ভোট চাইছেন তখন ব্যতিক্রম হলো জল থৈথৈ ভালোবাসা। জল থৈ থৈ ভালোবাসাতে দেখা যায় কোজাগরি চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য।

বর্ষীয়ান এই অভিনেত্রীকেও সেরা বৌয়ের ক্যাটাগরিতে রাখা হয়েছে। কিন্তু দর্শকদের কাছে তিনি নিজের জন্য ভোট চাইছেন না, স্টার জলসার তরফ থেকে একটি প্রোমোশনাল ভিডিও করে দেওয়া হয়েছে।

যেখানে বলা হচ্ছে কোজাগরীকে সেরা বউ হিসেবে মনে হলে চার নাম্বারে ভোট দিতে। এখানে দর্শকদের বক্তব্য সবাই যখন নিজেদের জন্য ভোট চাইছে তখন কোজাগরী কেন চাইছেন না, কোজাগরী সবথেকে সিনিয়র অভিনেত্রী বলে কি এমনটা করছেন?

আরও পড়ুন : বরের হাত ধরে আছে বান্ধবী! স্বমহিমায় কোজাগরীর চ্যাটাং চ্যাটাং বক্তব্য শুনে মুগ্ধ দর্শক!

জল থৈ থৈ ভালোবাসা র কোজাগরীর ভোট চাওয়ার সেই ভিডিওটি শেয়ার করে একজন লিখেছেন যে“কোজাগরী আন্টির বুঝি নিজে থেকে ভোট চাইতে প্রেস্টিজে লাগছে”, এই পোস্টে একজন আবার কমেন্ট করেছেন যে, “কাকিমার হোটেলে ফুড ভ্লগাররা এত ভিড় করছে, একটা প্রোমোশনাল ভিডিও বানানোরও সময় পাচ্ছে না “

Back to top button

Ad Blocker Detected!

Refresh