বাংলা সিরিয়াল

বরের হাত ধরে আছে বান্ধবী! স্বমহিমায় কোজাগরীর চ্যাটাং চ্যাটাং বক্তব্য শুনে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যায় যে নতুন একটি চরিত্র এন্ট্রি নিয়েছে এই ধারাবাহিকে, হ্যাঁ, জল থই থই ভালোবাসা’তে অপরাজিতা চরিত্রে এন্ট্রি নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী, বেশ কয়েক বছর পর আবার ম্যাজিক মোমেন্টের সাথে কাজ করতে দেখা গেলো তাকে। এই ধারাবাহিক অপরাজিতা হলো বুড়োর বন্ধু বুড়ো অর্থাৎ উদ্যলোক বাবু, কোজাগরীর বর।

উদ্যলোক বাবুর জীবনে অপরাজিতা একজন ভালো বন্ধু যাকে তিনি নিজের জীবনের সমস্ত কথা শেয়ার করেন এবং অপরাজিতার বিষয়ে ও নানা কথা তিনি তার বাড়ির লোকেদের বলেছেন। এইবার অপরাজিতা উদ্যলোকবাবুর বাড়িতে এসেছে, তার হঠাৎ মনে হয়েছে যে বাড়ির সবার জন্য তিনি চাইনিজ রান্না করবেন আর উদ্যলোক বাবুর মনে হয়েছে যে তিনি অপরাজিতাকে একটু হেল্প করবেন কিন্তু যে মানুষটি গত ৩০ বছরে কোনদিনও রান্নাঘরে ঢোকে নি, প্রথম রান্না ঘরে ঢুকে পেঁয়াজ কাটতে গেলে তার যে হাত কাটবেই এটা খুব স্বাভাবিক ব্যাপার!

আরও পড়ুন : পর্ণার বিকৃত ছবির পোস্টার পরতেই সন্দেহ শুরু সৃজনের! ভাইরাল তুলকালাম পর্ব

তাই ঘটলো এবং রক্ত পড়তে শুরু করল উদ্যলোকবাবুর হাত থেকে। চোখের সামনে এই বিষয়টি দেখে কোকো ছুটলো ফাস্টেড আনতে অপরদিকে কোজাগরী এই ঘটনাটি দেখে প্রথমেই যে কথাটি বললেন সেটা হল-হাতটা ধরে বসে থাকলে হাতটা ঠিক হয়ে যাবে না!

এরপর অপরাজিতা যখন বললেন যে তিনি রক্ত যাতে কম পড়ে তাই হাতটা ধরে বসে আছেন এবং তিনি বুঝতে পারেননি যে কোজাগরী তার স্বামীকে দিয়ে কোন ঘরের কাজই করান না, কোজাগরী তখন বলেন যে, উনি ঘরের কাজ করতে যাবেন কেন? ওনার কি বাইরের কাজ কম পড়েছে?- এরপর তোতা অবাক হয়ে জানায় যে ছোট থেকে কখনো অবধি সে তার বাবাকে রান্নাঘরের ঢুকে মাকে রান্নায় হেল্প করতে দেখে নি!

কোজাগরীর শাশুড়ি যখন বলে কোজাগরী বাড়িতে ছিল না তাই কী খাবে বুঝতে পারেনি। কোজাগরী তখন জানায় সমস্ত কিছু রান্না করে ফ্রিজে রাখা আছে। এরপর কোজাগরীর শাশুড়ি জানায়, রোজ রোজ কি একই খাবার খেতে ইচ্ছা করে?

আরও পড়ুন : নতুন বছরেই সুখবর দিলেন কাঞ্চন-শ্রীময়ী? বিয়ে করছেন নাকি, জানালেন শ্রীময়ী

তবে কোজাগরীর এই স্পষ্টবাদীতা দেখে আবারও মুগ্ধ হয়ে গেছেন দর্শক,

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ ” হাতটা ধরে থাকলে ,হাতটা ঠিক হয়ে যাবে না ,
ওষুধ লাগাতে লাগবে ”

স্বমহিমায় কোজাগরী”

Back to top button

Ad Blocker Detected!

Refresh