টলিউড

নতুন বছরেই সুখবর দিলেন কাঞ্চন-শ্রীময়ী? বিয়ে করছেন নাকি, জানালেন শ্রীময়ী

শীতের আমেজ গায়ে মেখে টলি পাড়ার অভিনেতা অভিনেত্রীরা ইতিমধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এরই মধ্যে আবারো বিয়ের সানাই বাজার খবর শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে কান পাতলেই। উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ নাকি এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

আর এই খবর ছড়িয়ে পড়তে হতবাক হয়ে গিয়েছেন সকলে। কাঞ্চন এবং পিংকির ডিভোর্স তাহলে হয়ে গেল? নাকি সবই গুজব! কি বলছেন কাঞ্চন আর শ্রীময়ী।

এবার বিয়ের খবর নিয়ে মুখ খুললেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, “আমাদের কোনও কিছুই তো কারও অজানা নয়। তা হলে কেন খামোখা লুকিয়ে বিয়ে করতে যাব?” ২০২৪-এই লোকসভা নির্বাচন রয়েছে।

আরও পড়ুন : জানি দেখা হবের মত চিনিও যেন ভ্যানিশ না হয়ে যায়! জানি দেখা হবের সাথে চিনির মিল পাচ্ছেন দর্শক!

ইতিমধ্যে এই লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রত্যেকটা রাজনৈতিক দলের পাশাপাশি, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস উঠে পড়ে লেগেছে। বাদ যাননি কাঞ্চন। এরই মাঝে তাঁর আর শ্রীময়ীর বিয়ের গুজবে বিচলিত নন শ্রীময়ী।

কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে লেখালেখি কম হয় না। দীর্ঘ দু বছর ধরে তাদের নিয়ে একের পর এক সংবাদ শিরোনামে খবর লেখা হয়েছে। কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বর্তমানে বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চনের।

অনেকদিন হয়ে গেল আলাদা থাকছেন তারা। এরই মধ্যে কাঞ্চনের ডিভোর্স না হওয়া পর্যন্ত পুনর্বিবাহের কোন আইন নেই। তাই যেটা রটেছে সেটা শুধুই গুজব ছাড়া আর কিছু নয় বলে জানিয়েছেন দুজনেই।

কাঞ্চন আর শ্রীময়ী সব সময় নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলে দাবি করলেও, তাদের হাত-পাথ চালচলন কিন্তু অন্য কথা বলে। তাইতো তাদের নিয়ে হাসাহাসিও কম হয় না।

আরও পড়ুন : শাড়ি পড়ে পূজা অর্চনার মধ্য দিয়ে, কেক কেটে “নন্দিনীদির হেঁশেল”র উদ্বোধন করলেন নন্দিনী, পাশে রইলেন বাবা

এই সমস্ত বিষয় নিয়ে একেবারেই ভাবতে রাজি নন কাঞ্চন কিংবা শ্রীময়ী দুজনেই। কখনো কাঞ্চনের বাড়ির অনুষ্ঠানে কখনো আবার বিভিন্ন পূজা প্যান্ডেলে একই রংয়ের জামা কাপড় পড়ে দেখা যায়, কাঞ্চন আর শ্রীময়ীকে। এরই মধ্যে দুজনের বিয়ের খবর রটে যাওয়ায়, অবাক হন সকলেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh