বাংলা সিরিয়াল

জানি দেখা হবের মত চিনিও যেন ভ্যানিশ না হয়ে যায়! জানি দেখা হবের সাথে চিনির মিল পাচ্ছেন দর্শক!

স্টার জলসার চিনি ধারাবাহিকে এখন দেখাচ্ছে যে, মা মরা মেয়ে চিনি মানুষ হচ্ছে তার মামীর কাছে। চিনিকে মানুষ করতে তার বাবা প্রতি মাসে অনেকগুলো করে টাকা পাঠায়, কিন্তু মামী চিনিকে আধবেলা খাইয়েই রেখে দেয় আর চিনি ও কাজের জায়গায় থাকা তার বাবাকে বিরক্ত করবে না বলে চুপ থেকে যায়। ধারাবাহিকের প্রথমেই দেখা যায় যে চিনির বাবা যখন অনেক দিন পর মালিকের গাড়ি করে তাদের গ্রামে আসে তখন সেই গাড়ি দেখে চিনির চোখের মধ্যে অনেক টুকরো টুকরো দৃশ্য ভেসে ওঠে।

অন্যদিকে বাড়ির মালিকের ছেলে দ্রোন‌ও এক অদ্ভুত স্বপ্ন দেখে। সে দেখে যে, অনেক পেয়াদা পাইক একজন সম্ভ্রান্ত বাড়ির বৌকে নিয়ে যাচ্ছে পালকিতে করে, সেই বৌয়ের মুখ পান পাতা দিয়ে ঢাকা,কিন্তু সেই বৌ টি যখন তার পাশ দিয়ে চলে যায় ঠিক তখন একটা লাল কাপড় উড়ে আসে দ্রোনের মুখে আর সেই লাল কাপড়ে একটি হলুদ গোলাপ আঁকা ছিল! ঘুম ভেঙে দ্রোন দেখে তার পাশের টেবিলেও একটি হলুদ গোলাপ রাখা আছে।

অন্যদিকে চিনির টুকরো টুকরো স্মৃতিতেও সেই হলুদ গোলাপ! এই হলুদ গোলাপ আসলে কি এই হলুদ গোলাপ‌ই কি জড়িয়ে আছে তাদের পূর্ব জন্মের সাথে? জানতে হলে দেখতে হবে চিনি। তবে চিনি দেখে অনেক মানুষের স্টার জলসার বহু পুরনো একটি ধারাবাহিকের কথা মনে পড়ছে।

আরও পড়ুন : জলসা এসব কি বধুয়া মধুয়া আনছে!ভিন্নধর্মী এসব সিরিয়াল দর্শক পছন্দ করবে না!-বধূয়ার প্রোমো দেখে কী বলছেন দর্শক!

স্টার জলসায় বহু আগে একটি জনপ্রিয় ধারাবাহিক এসেছিল এই ধারাবাহিকের নাম ছিলো ‘জানি দেখা হবে’ এই ধারাবাহিক ছিলো জন্মান্তরের কাহিনী, নায়ক ও নায়িকা পূর্ব জন্মে মারা যায় এবং পরের জন্মে তারা আবার ফিরে আসে একই রূপে প্রতিশোধ নেওয়ার জন্য। অনেকেই এই ধারাবাহিকের সাথে স্টার জলসায় সদ্য আসা ধারাবাহিক চিনির মিল খুঁজে পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,,“আচ্ছা কার কার জানি দেখি হবে সিরিয়াল টার কথা মনে আছে। কিন্তু কেনো যানি চিনি সিরিয়ালটা জানি দেখা হবে সিরিয়ালের মতো ইন্টারেস্টিং লাগলো।” এই পোষ্টের কমেন্ট একজন লিখেছেন,“ নীচেরটির মত উপরটিও যেন ভ্যানিশ না হয়ে যায়!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh