বাংলা সিরিয়াল

জলসা এসব কি বধুয়া মধুয়া আনছে!ভিন্নধর্মী এসব সিরিয়াল দর্শক পছন্দ করবে না!-বধূয়ার প্রোমো দেখে কী বলছেন দর্শক!

স্টার জলসা সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের নাম বধূয়া। ইতিমধ্যে ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটি হৈ চৈ করে মাতিয়ে রাখা পরিবার রয়েছে নায়কের। সেই পরিবারের মানুষের মধ্যে নায়ক নিজেই চায়ের ট্রে নিয়ে এসে নিজের ভালোবাসার কথা, নিজের বিয়ে করতে চাওয়ার কথা প্রকাশ করে।

কিন্তু দেখা যাচ্ছে যে নায়িকা এই বিয়েতে যেন খুব একটা সহমত নয় অবশেষে নায়িকার মা এসে নায়িকাকে বোঝায় যে, খুব ভালো পরিবার খুব ভালো ছেলে, নায়িকা যেন এই বিয়েতে রাজি হয়। নায়িকা নিজের অস্বস্তির কথা বলতে গিয়েও যেন পারে না। এইভাবে নায়ক ও নায়িকার বিয়ে হয়ে যায় বিয়ের পর নায়ক নায়িকা যখন বাড়ির বাইরে বেড়াতে গেছে তখন নায়ক নায়িকার সাথে ক্লোজ হতে যায়।

সেই সময় নায়কের হাতে স্পর্শ পেয়ে চমকে ওঠে নায়িকা। নায়ক বলে নায়িকা তার জীবনে প্রথম বলে এমনটা হয়েছে, নায়িকা তখন বলে মনের সব কথা খুব সহজে বলে ফেলো না?

নায়ক বলে হ্যাঁ, নায়িকা তখন বলে সব মনের কথায় কি সবার ভালো লাগে? -ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যায় নায়িকার মনের মধ্যে এমন কিছু একটা কথা আছে যেটা সে চেপে রেখেছে এবং কাউকে বলতে পারছে না এবং যে কারণে সে প্রবল অস্বস্তিতে ভুগছে। কিন্তু সেটি কী? জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক! তবে ধারাবাহিকের প্রোমো দেখে কী বলছেন দর্শক?

একজন যেমন লিখেছেন যে,“জলসা এসব কি বধূয়া মধূয়া সিরিয়াল আনছে।বার বার দেখা যাচ্ছে প্রাইম স্লটে এমম ভিন্নধর্মী সিরিয়াল দর্শক পছন্দ করছে না,তারপরও জলসা এসব সিরিয়াল আনছে আর প্রতিপক্ষকে জ্বালিয়ে দিচ্ছে।
বুঝতে হবে,দর্শক কি চায়!যুগ বদলালেও বাংলার দর্শকের রুচি পরিবর্তন হয়নি।তাদের সেই ঘরোয়া, গ্রামীণ ঐতিহ্য ফ্যামিলি ড্রামাই পছন্দ।হয় নায়িকা টুসুর মতো খুব প্রতিবাদী আর না হয় ঝিলিকের মতো চরম দুঃখিনী।জলসা বুঝুক।

ভিন্নধর্মী এমন সিরিয়াল নিয়ে না আসুক।হয় কোনো পিচ্চির জনম দুঃখ কাহিনী। মা সিরিয়ালেী ঝিলিক বা পটলের মতো।জলসার এই ৪ স্লট ফ্যামিলি ড্রামা দিয় রাখা উচিত।এসব প্রেম আজকাল,ভুতনীর কাহিনী দর্শক গ্রহণ করছে না।”

কেউ আবার লিখেছেন যে,“ধারাবাহিকের কাস্টিং বিশেষত নায়িকাকে একদম পছন্দ হয়নি” আরেকজনের কথায়,“টক্সিকগুলো কী চোখের মাথা খেয়েছে নাকি?

আরও পড়ুন : কোকো সত্যিই কোজাগরির যোগ্য উত্তরসূরী! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

কাল প্রোমো অন এয়ার হওয়া থেকেই জ্যোতির্ময়ীকে নিয়ে তাদের ট্রোলিং শুরু হয়েছে। মেয়েটা খারাপ কিসে ভাই? দেখতে তো খুব সুন্দর, হিন্দি মুভি “জালেবি”-র নায়িকাটার মতো ফেস-প্যাটার্ন অনেকটা… আর প্রোমোতে অভিনয়টাও বেশ ভালোই লাগলো।
তোমাদের রাণীর পর টেন্টের আরো একটা ভিন্নধর্মী কনসেপ্ট হতে চলেছে। সত্যিই টেন্টের রিসেন্ট প্রজেক্টগুলোও বেস্ট, কাস্টিংও একদম পারফেক্ট…

Back to top button

Ad Blocker Detected!

Refresh