ভাইরাল

শাড়ি পড়ে পূজা অর্চনার মধ্য দিয়ে, কেক কেটে “নন্দিনীদির হেঁশেল”র উদ্বোধন করলেন নন্দিনী, পাশে রইলেন বাবা

১২ই জানুয়ারি মহা ধুমধাম এর সঙ্গে নন্দিনীদের দ্বিতীয় হোটেলের শুভ উদ্বোধন হয়ে গেল নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়ে। ডালহৌসিতে যারা সব সময় যাওয়ার সুযোগ পান না তাদের জন্য এই নতুন হোটেল খুলেছেন বলে জানান নন্দিনী দি।

আকাঙ্ক্ষা মোড়ে নতুন হোটেল করার কথা নিজেই জানিয়েছিলেন তিনি। অবশেষে হলো সেই নতুন হোটেলের উদ্বোধন। স্মার্ট দিদিকে এদিন দেখা গেলো একেবারে অন্য লুকে।

এর আগে নন্দিনী জানিয়েছিলেন ডালহৌসিতে তার যে দোকান রয়েছে, সেটা তার নিজের দোকান নয়। বরং ভাড়া নেওয়া দোকান। নিজের একটি দোকান খোলার ইচ্ছে তার বহুদিনের ছিল। অবশেষে পূরণ হল নন্দিনীদির ইচ্ছে।

নিউ টাউন আর সাউথ কলকাতায় হোটেল খোলার ইচ্ছে ছিল তার। তার মধ্যে একটি স্বপ্ন পূরণ করে ফেলেছেন নতুন বছরের শুরুতেই। তাতে নন্দিনীদি সহ তার ভক্তরা খুশি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sarbari Das (@sarbari__das)

নন্দিনী নিজে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। এদিন তাকে দেখা গেল নীল রঙের একটি হ্যান্ডলুম শাড়ি পড়ে। সঙ্গে ছিল কালো শাল। কেক কেটে পাশে থাকা বাবার মুখে কেক তুলে দিয়ে এদিন নিউটাউনে নিজের নতুন হোটেলের উদ্বোধন করলেন নন্দিনী। সেখানে বেশকিছু ইউটিউবার এসে উপস্থিত হয়েছিলেন। সকলেই নন্দিনী দিকে হাততালি দিয়ে শুভকামনা জানালেন।

নিউ টাউনে খোলা নতুন দোকানের নাম রাখা হয়েছে ‘নন্দিনীদির হেঁশেল’। তার আসল নাম মমতা গাঙ্গুলী হলেও বর্তমানে তিনি সকলের কাছে স্মার্ট দিদি নন্দিনী দিদি হিসেবে পরিচিত।

আরও পড়ুন : ৪০ পেরিয়েও অষ্টাদশী কিভাবে? কোয়েলের “বিউটি সিক্রেট” জানেন?

পাইলস হোটেল চালানোর পাশাপাশি বর্তমানে অভিনয় জগতে পদার্পণ করেছেন এই স্মার্ট দিদি। তিন সত্যি নামক একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। শুধু তাই নয়, বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে তাঁকে। এখন নন্দিনীদির একটি ইউটিউব চ্যানেলও রয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh