বাংলা সিরিয়াল

নায়িকারা কি সবাই গ্রাম থেকে শহরে এসে হারিয়ে যায়? চিনির প্রোমো নিয়ে শুরু হয়েছে হাসাহাসি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মা মরা মেয়ে চিনিকে, মানুষ করার জন্য তার মামী প্রতি মাসে মাসে তার বাবার থেকে অনেকগুলো টাকা নেয়, কিন্তু মেয়েটাকে আধবেলা খাইয়েই সে রেখে দেয়, অন্যদিকে চিনি কে তার মামাতো বোন বা কেউ যদি বলে বাবাকে নালিশ করব তাহলে সে চুপ হয়ে যায়।

কারন সে তার বাবাকে জ্বালাতে চায় না, বিরক্ত করতে চায় না, না হলে নালিশ করার জিনিস তারও কিছু কম নেই! অন্যদিকে দেখা যাচ্ছে যে অনেক দিন পর চিনির বাবা মালিকের বাড়ি থেকে ছুটি নিয়ে চিনির সাথে দেখা করতে এসেছে। চিনি বাবাকে দেখবে বলে গাছের মধ্যে লুকিয়ে আছে কিন্তু দূর থেকে গাড়িটা দেখে তার কেমন চেনা চেনা লাগতে শুরু করে চোখের মধ্যে অনেক টুকরো টুকরো দৃশ্য ভেসে ওঠে।

অন্যদিকে বাড়িতে মালিকের ছেলে দ্রোন বিছানায় ঘুমিয়ে আছে কিন্তু সে একটি অদ্ভুত স্বপ্ন দেখতে পায়। সে দেখে যে, অনেক পেয়াদা পাইক নিয়ে কারোর একজনের বউ গা ভর্তি গয়না পড়ে যাচ্ছে, সেই বৌয়ের মুখ সে দেখতে পায় না, কারণ পান পাতা দিয়ে মুখ ঢাকা রয়েছে,কিন্তু একটা লাল কাপড় উড়ে এসে পড়ে, দ্রোনের মুখে সেই লাল কাপড় টা এসে লাগলে সে ঐ কাপড়টা খুলে দেখে, একটা হলুদ গোলাপ আঁকা! দ্রোনের এই স্বপ্নের কি মানে?

সে বুঝতে পারে না! কিন্তু দর্শক বুঝতে পারেন যে প্রথম এপিসোডেই নায়ক নায়িকা দুজনের মধ্যেই পূর্ব জন্মের স্মৃতি দেখানো হচ্ছে!

আরও পড়ুন : শাড়ি পড়ে পূজা অর্চনার মধ্য দিয়ে, কেক কেটে “নন্দিনীদির হেঁশেল”র উদ্বোধন করলেন নন্দিনী, পাশে রইলেন বাবা

চিনি শুরু না হতে হতেই চিনির একটি প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে কলকাতায় এসে চিনি হারিয়ে গেছে, সে তখন ঠাকুরকে ডাকছে প্লিজ মালিকের বাড়ি চিনিয়ে দাও।

সেই সময় মালিকের ছেলে দ্রোন এসে হাজির। অন্যদিকে ধারাবাহিকের এই প্রোমো দেখে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি,একজন যেমন লিখেছেন যে, “এই নায়িকারা কি সবাই শুধু গ্রাম থেকে শহরে এসে হারিয়ে যায়?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh