টলিউড

“আমাকে গোলাপ কিনে দাও”, যশের কাছে মিষ্টি আবদার নুসরতের, নিজেই নির্ধারণ করলেন ফুলের দাম!

টলি পাড়ার চর্চিত জুটি যশ-নুসরত। এখন দুজনে মিলে জোরদার প্রচার করে চলেছেন তাদের নতুন ছবি “মেন্টাল” এর। শনিবার এই নতুন সিনেমার প্রচারে বেরিয়েছিলেন টনি পাতার চর্চিত দম্পতি।

সেখানেই একটি ফুলের দোকানে গোলাপ ফুল দেখে রীতিমত দাড়িয়ে গেলেন নুসরত। প্রচুর সংখ্যক গোলাপ ফুলের মধ্যে থেকে একটি টকটকে লাল গোলাপ ফুল তুলে নিলেন তিনি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ভাইরাল হয়েছে।

যশের কাছে নুসরত আবদার করলেন, ‘আমায় একটা গোলাপ কিনে দাও না?’ সঙ্গে সঙ্গে নিজেই একটি লাল গোলাপ তুলে নেন সেখান থেকে। যশ তখন দোকানদারকে গোলাপের দাম জিজ্ঞেস করেন।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

দোকানদার বললেন, ‘টাকা লাগবে না’। উত্তরে যশ বললেন, না, না একী! নুসরত বলেন, ‘নাহ, সেটা হয় না। টাকা নিতেই হবে।’এদিকে দোকানদার বারবার বলেই চলেছেন টাকা লাগবে না। অবশেষে নুসরত নিজেই বলে দিলেন ফুলের দাম। বললেন, ‘আমিই বলছি, ওটার দাম থার্টি রুপিস (৩০ টাকা)’।

যশ-নুসরতের সহকারী দোকানদারের দিকে টাকা বাড়িয়ে দিলেন। এর পর যশের হাত থেকে গোলাপ নিলেন নুসরত। এদিন নুসরতকে দেখা গেলো সাদা রঙের ফ্লাওয়ার প্রিন্টেড কালো শার্ট আর কালো ট্রাউজারে। যশকে দেখা নিয়ন গ্রিন রঙের ফুল স্লিভ টি-শার্ট আর ব্লু জিন্স পরে। তবে এদিন ঘটেছে আরো একটি ঘটনা।

ফুলের দোকান থেকে যশ নুসরত বেরোতেই দুজনের সামনে পড়লেন এক লাঠি হাতে বয়স্ক মহিলা। তাঁকে রাস্তা পার হতে সাহায্য করলেন সাংসদ, অভিনেত্রী। ওই বয়স্ক মহিলার সঙ্গে হাসিমুখে কথা বলে, তার গাল ধরে আদর করে দেন নুসরত। শুধু তাই নয় বন্দুক দিয়ে বেলুন ফাটালেন অভিনেত্রী সাংসদ।

আরও পড়ুন : নায়িকারা কি সবাই গ্রাম থেকে শহরে এসে হারিয়ে যায়? চিনির প্রোমো নিয়ে শুরু হয়েছে হাসাহাসি!

‘মেন্টাল’ যশ-নুসরতের প্রযোজনা সংস্থার প্রথম ছবি। ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে এটি পুরোপুরিভাবে একটি বাণিজ্যিক ছবি। পুলিশের চরিত্রে অভিনয় করবেন যশ। যশের নায়িকা ‘পূজা’র ভূমিকায় থাকছেন নুসরত। ট্রেলারে অবশ্য কালারফুল বয় মদন মিত্রের দেখা মিলেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh