বাংলা সিরিয়াল

জিতুর সঙ্গে বিবাহবিচ্ছেদ! এরই মাঝে বড়সড় দুঃসংবাদ নবনীতার অনুরাগীদের জন্য

অভিনেত্রী নবনীতা দাসের বিয়ে ভেঙে গিয়েছে কিছুদিন আগেই। জিতু কমলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন একসময়। কিন্তু সেই বিয়ে টেকেনি। অবশেষে আরও এক মন খারাপ করা খবর এলো সামনে।

নবনীতা ভক্তদের জন্য রইলো বড়সড় দুঃসংবাদ। জীবনের সমস্ত বিতর্ককে বাইরে রেখে নতুন করে অভিনয়ে ফিরেছিলেন নবনীতা। সান বাংলার “বিয়ের ফুল” নামক ধারাবাহীকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন : “আমাকে গোলাপ কিনে দাও”, যশের কাছে মিষ্টি আবদার নুসরতের, নিজেই নির্ধারণ করলেন ফুলের দাম!

জানা যাচ্ছে যে, সান বাংলার “বিয়ের ফুল” নামক ওই ধারাবাহিক নাকি এবার বন্ধ হতে চলেছে। চলতি মাসেই নাকি বন্ধ হয়ে যাবে ওই ধারাবাহিক। নবনীতা দাস, রাজা গোস্বামী অভিনীত এই মেগা সিরিয়াল জানুয়ারি মাসের ২৮ তারিখে শেষ দিনের সম্প্রচার হবে। সান বাংলা টিআরপি তালিকায় প্রাইম টাইমে থেকেও ভালো ফল করতে পারেনি এই ধারাবাহিক। সেই কারণেই কয়েক মাস আগে স্লট পরিবর্তন করে দেওয়া হয়েছিল।

এরই মাঝে ধারাবাহিকের নতুন মোড় এসেছে। মা হতে চলেছে কলি। তার সাধ ভক্ষণের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারই মাঝে সিরিয়াল বন্ধের খবর শোনা যাচ্ছে।

২০২৩ সালের মাঝামাঝি সময় থেকে বিয়ের ফুল নামক ধারাবাহিক শুরু হয়েছিল সান বাংলা তে। চিরকুমার দাদু তার পাঁচ নাতিকে নিয়ে বেশ আনন্দেই ছিলেন। ব্রহ্মচারী পরিবারের বিয়ে অভিশাপ হওয়ার কারণ নাতিদের বিয়ে দেননি দাদু।

আরও পড়ুন : নায়িকারা কি সবাই গ্রাম থেকে শহরে এসে হারিয়ে যায়? চিনির প্রোমো নিয়ে শুরু হয়েছে হাসাহাসি!

এদিকে ব্রহ্মচারী নাতীদের বিয়ে করার পর ভেঙে দেওয়াই ছিল বক্সিং চ্যাম্পিয়ন ইচ্ছে (একতা) এবং পাড়ার আরও এক সুন্দরী কলির বড় ইচ্ছে। সেই ইচ্ছে তারা দুজনেই পূরণ করে ফেলেছে দুই নাতিকেই বিয়ে করে।

মা হতে চলেছে কলি। নকল বেবি বাম্প নিয়ে শুটিং করতে গিয়ে ভীষণ সমস্যায় পড়তে হয়েছে বলে জানিয়েছিলেন নবনীতা। তবে এরই মাঝে বন্ধ হয়ে যেতে চলেছে সিরিয়াল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh