টলিউড

৪০ পেরিয়েও অষ্টাদশী কিভাবে? কোয়েলের “বিউটি সিক্রেট” জানেন?

টলিউড জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। দেখতে দেখতে কেটে গিয়েছে দুই দশক। তবে কোয়েলের জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি।

সময়ের সঙ্গে যেন তা বেড়েই চলেছে। বর্তমানে অভিনেত্রীর বয়স হল ৪১ বছর। কিন্তু তার চেহারা দেখে বোঝার উপায় নেই। নিজের রূপ আর সৌন্দর্যের মধ্য দিয়ে তিনি টেক্কা দিতে পারেন নামিদামে অভিনেতা অভিনেত্রীদের।

“কুড়িতেই বুড়ি” এই ব্যাপারটাকে যেন তুচ্ছ করে দিয়েছেন কোয়েল নিজের রূপার সৌন্দর্যের মধ্য দিয়ে। রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক বর্তমানে এক সন্তানের মা। কিন্তু এখনো যেন অভিনেত্রীকে দেখতে লাগে অষ্টাদশী। কিন্তু জানেন কি এই সুন্দরী অভিনেত্রীর আসলে বিউটি সিক্রেট কি? তাহলে ঝটপট পড়ে ফেলুন এই প্রতিবেদন।

আরও পড়ুন : শ্রেয়া ঘোষালের জীবন, ঠিক যেন রূপকথার মত!

রূপচর্চার ক্ষেত্রে সব সময় ঘরোয়া টোটকাটার উপরেই বিশ্বাস করে কোয়েল। নিয়মিত শরীর চর্চা করার পাশাপাশি ডায়েট মেনে চলেন অক্ষরে অক্ষরে। শরীরের যত্ন নিতেও ভুলে যান না অভিনেত্রী।

সকালে ঘুম থেকে উঠে কর্ণফ্লেক্স, দুধ এবং ডিম দিয়ে ব্রেকফাস্ট করেন কোয়েল। দুপুরে ব্রাউন রাইস সবজি আর মাছ খান তিনি। বিকেলে ফ্রুট স্যালাড ,আর রাত্রিবেলা চিকেন রুটি আর মিক্সড ভেজ। পাশাপাশি প্রচুর পরিমাণে জল পান করেন তিনি।

কোয়েল তার ডায়েটে কোথাও কিন্তু তেলে ভাজা রাখেননি। মাছ খেতে ভীষণ পছন্দ করেন কোয়েল। পাশাপাশি হবু মায়েদের নিজেদের শরীরের যত্ন নিয়েও কথা বলেছেন কোয়েল।

আরও পড়ুন : নুসরতের সমস্যা নিয়ে খুল্লাম খুল্লা মন্তব্য যশের! জন্মদিনে এ কেমন উপহার?

পর্দার মিতিন মাসি বলেন, “আমার মা, জেঠিমা, কাকিমা এবং আমার ডাক্তার আমায় বলে রেখেছিলেন শারীরিক ও মানসিকভাবে অবসাদ আসতে পারে। সেই জন্য আমি এই বিষয়ে আগে থেকেই প্রস্তুত ছিলাম। গর্ভাবস্থায় আমি ভজন, মেডিটেশন মিউজিক শুনতাম। ভালো ভালো সিনেমা দেখতাম”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh