টলিউড

নুসরতের সমস্যা নিয়ে খুল্লাম খুল্লা মন্তব্য যশের! জন্মদিনে এ কেমন উপহার?

আজ হঠাৎ ৮ ই জানুয়ারি টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন। জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সাংসদ। উইকিপিডিয়া দেখলে বোঝা যাবে আপাতত 34 বছর বয়সে পদার্পণ করলেন অভিনেত্রী। বিশেষ দিনে বিশেষ মানুষের থেকে বার্তা সকলেই কামনা করেন। ব্যতিক্রম নন নুসরত।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে জীবনসঙ্গী যশের তরফে এলো বিশেষ বার্তা। একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এডিটিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নুসরাতকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন যশ।

এজন্য সোশ্যাল মিডিয়াতে যশ নিজের বউয়ের প্রতি ভালোবাসা স্বীকার করেছেন এক বাক্যে। কয়েকটা দূরে ছবি শেয়ার করে ক্যাপশনে যশ লিখলেন, “মাথা উঁচু করে আরো উজ্জ্বল হও। আজ তোমার জন্মদিন প্রিয়! যে নারী সবসময় জানে কীভাবে আমাকে উদ্বুদ্ধ করতে হয়, এ বছর তোমার জীবনে আসুক সাফল্য, সমৃদ্ধি আর আরো আনন্দ।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

এমনি মেন্টাল থেকো”। প্রসঙ্গত উল্লেখ্য,‘মেন্টাল’ ছবিতে দেখা যাবে এই জুটিকে। সেই প্রসঙ্গ টেনে স্ত্রীকে শুভেচ্ছা জানালেন জোশ6।

একসময় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী সংসদ নুসরাত জাহান। তবে বছর ঘুরতেই তাদের সম্পর্ক নষ্ট হয়ে যায়। আলাদা থাকতে শুরু করেন দুজনে। যশের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে তাদের দুজনের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছিল।

তবে যশের সঙ্গে নুসরতের সম্পর্ক আরোও ঘনিষ্ঠ হয়। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে নানান মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়া পোস্ট করতেন তারা।

আরও পড়ুন : ইয়ালিনিকে বাড়িতে রেখে কাজে যোগ দিলেন মাম্মা শুভশ্রী! মেয়ে ভালো আছে তো? নিজেই জানালেন রাজের “বাবলি”

প্রথম দিকে যশরত জুটি নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও, এখন অবশ্য সবটাই প্রকাশ্যে। এরপর খবর ছড়িয়ে পড়ে, নুসরত নাকি অন্তঃসত্ত্বা। তার সন্তানের বাবার পরিচয় নিয়ে অনেকেই অনেক রকম কথা বলতে শুরু করেছিলেন।

অবশেষে ছেলের নাম প্রকাশে আনার পর জানা যায় সবটা। নুসরতের ছেলের নাম, ইশান জে দাশগুপ্ত। বুঝতে আর কিছুই বাকি থাকে না। নুসরত নিজেও স্বীকার করেন, তার সন্তানের বাবা যশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh