ভাইরাল

নিউটাউনে এবার নন্দিনীদির হেঁশেল”! উদ্বোধনের দিনক্ষণ জানালেন নন্দিনীদি

ডালহৌসির পর এবার নিউটাউন। নন্দিনীদির হোটেল এবার নিউটাউনেও। কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হয়েছে নন্দিনীদি ওরফে মমতা গাঙ্গুলী। ভাইরাল হওয়ার পাশাপাশি তার জনপ্রিয়তা বেড়েছে, এমনকি তিনি দিনে দিনে উন্নতিও করতে শুরু করেছেন।

ডালহৌসির অফিস পাড়ায় রাস্তার ধারে বাবার হোটেলে রান্নাবান্না করা থেকে শুরু করে খাবার খেতে দেওয়া সবটাই করতেন তিনি। জিন্স-টপ, গলায় ব্লুটুথ হেডফোন ঝুলিয়ে রান্নাবান্না করতে কাওকে দেখলে একটু অবাক হয়েই হয়।

ইউটিউবারদের দৌলতে বর্তমানে সকলের কাছে পরিচিত মুখ নন্দিনী। তাদের বানানো ভ্লগিং থেকেই আজ রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন নন্দিনী। প্রতিদিন ডালহৌসিতে নন্দিনীদের ভাতের হোটেলে মানুষের ভিড় দেখলে অবাক হতে হয়। ভাত-ডাল-ডিম-মাছ তো বটেই, আজকাল আইটেম বাড়িয়ে পোলাও, ফ্রায়েড রাইস, চিকেন, মটনের মতো নানা পদও থাকে।

আরও পড়ুন : নুসরতের সমস্যা নিয়ে খুল্লাম খুল্লা মন্তব্য যশের! জন্মদিনে এ কেমন উপহার?

এক সময় ভাতের হোটেল ছেড়ে টলিউড জগতে কাজ করেছেন নন্দিনীদি। টলিউড জগতের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সিনেমার নাম হল তিন সত্যি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে নন্দিনীর। সেখানে পেইড প্রোমোশন সহ ফুড ও ট্রাভেল ভ্লগিং করেন তিনি।

এবার নন্দিনীদের ভাতের হোটেলের প্রশংসায় পঞ্চমুখ হওয়া অনুরাগীদের জন্য রইল বিরাট খবর। নতুন একটি রেস্টুরেন্ট খুললেন তিনি। নতুন রেস্টুরেন্টের নাম হলো ‘নন্দিনীদির হেঁশেল’। আকাঙ্খা মোড়ে ১২ জানুয়ারি থেকে এই দোকানের পথচলা শুরু হবে। সকাল ১১টা থেকে রাত ১১টা অবধি খোলা থাকবে এই রেস্টুরেন্ট, একথা নিজেই জানালেন নন্দিনী।

প্রসঙ্গত উল্লেখ্য, একবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে গিয়ে নিজের জীবনের যুদ্ধের কথা জানিয়েছিলেন নন্দিনী। নিজের পেশা ছেড়ে লকডাউনের সময় বাবার হোটেলের হাল ধরেন তিনি।

ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়লেও সেই পেশায় তারপর আর যাওয়া হয়নি। তিন বোন তারা। এখন অবশ্য দুটো দোকান রয়েছে নন্দিনীর। ভাগ্যের চাকা কখন কিভাবে কোন দিকে ঘুরে যায় তা হয়তো কেউ বলতে পারেনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh