বাংলা সিরিয়াল

মানালি একমাত্র! যিনি ২০০৯ থেকে ২০২৪ পর্যন্ত লিড রোলে অভিনয় করছেন!

বর্তমানে প্রচুর ধারাবাহিক হচ্ছে, কিন্তু খুব কম ধারাবাহিক লং টার্ম অবধি টিকে থাকছে, টিআরপির চক্করে বেশিরভাগ ধারাবাহিক দুই তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে। ঠিক একইভাবে এইসব ধারাবাহিককে প্রচুর নতুন নতুন মুখ নায়িকা হয়ে আসছেন কিন্তু টিকে থাকার লড়াই খুব কম জন‌‌ই টিকে থাকতে পারছেন।

বেশিরভাগ জন‌ই দু থেকে একটি লিড ক্যারেক্টার করার পর সাইড ক্যারেক্টারের দিকে ঝুঁকে পড়ছেন। দীর্ঘ সময় ধরে নায়িকা হয়ে আছেন এরকম অভিনেত্রী খুঁজতে গেলে হাতে গোনা কয়েকজনের নামই মাথায় আসে।

আরও পড়ুন : নিউটাউনে এবার নন্দিনীদির হেঁশেল”! উদ্বোধনের দিনক্ষণ জানালেন নন্দিনীদি

তাদের মধ্যে মানালি দে অন্যতম। ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বউ কথা কও এ মৌরির চরিত্র করেছেন অভিনেত্রী, বর্তমানে ২০২৪ সাল কিন্তু এখনো সমানতালে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী।

এখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা তিনি কাজ করেন কিন্তু এই ধারাবাহিক শেষের আগে তিনি স্টার জলসার ধুলোকণা ধারাবাহিকে কাজ করতেন, অর্থাৎ সময় বদলেছে তার বয়স বেড়েছে কিন্তু অভিনেত্রী আজও এভারগ্রিন হয় নায়িকার রোলে কাজ করে যাচ্ছে, তাই স্বাভাবিকভাবেই এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্স ও কিছু কম নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অভিনেত্রি #মানালি_দে

প্রথম ছবিটা ২০০৯ সালের #বউ_কথা_কও সিরিয়াল এর।
পরের ছবিটা ২০২৪ অর্থাৎ বর্তমানের #কার_কাছে_কই_মনের_কথা সিরিয়ালের।।।

আরও পড়ুন : টিআরপিতে সৌরভ রচনা জোরদার লড়াই! জিতলো কে?

কিন্তু তার চেহারার মাঝে এই ১৫ বছরে বিন্দুমাত্র কোন পরিবর্তন হয়নি,,এখনো তাকে দেখলে সেই ১৫ বছর আগের গ্রামের সহজসরল মেয়ে #মৌরি এর কথা মনে পরে জায়।।

উনার পরে আরো অনেক অভিনেত্রী জনপ্রিয়তা পেয়েছিল কিন্তু তারা কিছু বছর যাবার পর মেইন নায়িকার রোল করতে পারেনি। মানালিই এখন পর্যন্ত বাংলা সিরিয়ালে লং টাইম মেইন নায়িকার রোল প্লে করে যাচ্ছেন।।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh