বাংলা সিরিয়াল

মা সিরিয়ালের এই দুটি রেকর্ড যা কোন সিরিয়ালই ভাঙতে পারেনি আজ‌ও! তাই মা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে সফল ধারাবাহিক!

বর্তমানে যে কোনো ধারাবাহিক যত জনপ্রিয় ই হোক না কেন, সেই ধারাবাহিক কত দিন টিকবে আর কতদিন টিকবে না? তা নির্ভর করে টিআরপির ওপর! অনেক সময় দেখা যায় অনেক জনপ্রিয় ধারাবাহিক টিআরপির কারণে শেষ হয়ে যাচ্ছে, আবার অনেক সময় দেখা যায় অনেক ধারাবাহিক মাসের পর মাস বছরের পর বছর ধরে চলছে‌। এইরকমই একটি কালজয়ী ধারাবাহিক ছিল মা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো মা। প্রতিমার কাছ থেকে মেলায় হারিয়ে গিয়েছিল ঝিলিক, সেই ঝিলিককে চুরি করেছিল হিরা আম্মা, পকেটমার বানিয়েছিল তাকে। এরপর ঝিলিক তার মায়ের খোঁজে বেরিয়ে পড়ে। মাকে তো সে খুঁজে পায় কিন্তু মায়ের কাছে নিজের সত্যি প্রমাণ করতে নিজেকে মেয়ে বলে প্রমাণ করতে অনেক বছর কেটে যায় তার!

এর মাঝে কাহিনীতে আসা নতুন টুইস্ট! দিয়া বলে স্মৃতিভ্রষ্ট একটি মেয়েকে ঝিলিক বলে প্রেজেন্ট করা হয়! এই ধারাবাহিক নিয়ে প্রচুর আলোচনা হয় আজও, আসলে মা মানে একশ্রেণীর দর্শকের কাছে আজও নস্টালজিয়া,তাই তারা আজও এই ধারাবাহিকটি খুঁজে বেড়ান, দেখতে চান। তাই ইউটিউবে আজও মা সিরিয়ালের পর্ব সার্চ করে বেড়ান দর্শক।

আরও পড়ুন : মানালি একমাত্র! যিনি ২০০৯ থেকে ২০২৪ পর্যন্ত লিড রোলে অভিনয় করছেন!

দর্শকের একাংশের মানুষ মনে করেন যে, মা যে রেকর্ড তৈরি করেছিলো তা কোন ধারাবাহিক‌ই ভাঙতে পারবে না।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে সফল ধারাবাহিক #মা

বর্তমানে কাউকে যদি জিজ্ঞাস করা হয় বাংলার সেরা জনপ্রিয় ধারাবাহিক কোনটা সবাই হয়ত রিপ্লাই দিবে #বোঝেনা_সে_বোঝেনা কিংবা #মিঠাই কিংবা #কিরনমালা.

কিন্তু ১০ বছর আগের শেষ হওয়া #মা সিরিয়ালের রেকর্ড এই পর্যন্ত কোন সিরিয়ালই ভাংতে পারেনি।।

(১)বাংলা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে বেশি টপার হওয়া সিরিয়াল #মা..(৭২ বার)

(২)বাংলা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে লং টাইম স্লট লিড সিরিয়াল #মা..(১৫০৮ পর্ব)

এই দুটি রেকর্ড কোন সিরিয়ালই ভাংতে পারে নি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh