বাংলা সিরিয়াল

কোজাগরী,রানী কেউ নয়! চলো পাল্টাই এওয়ার্ডের একমাত্র দাবিদার মহেশ্বরী দেবী! মিনিটে মিনিটে উনি যা পাল্টি খান!-হরগৌরীর মহেশ্বরী চরিত্র নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসায় প্রতিবছর একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়, সেই অনুষ্ঠানে সেরা নায়ক সেরা নায়িকা হিসেবে অনেকে নির্বাচিত হন তাদের মধ্যে কেউ একজন সিলেক্ট হয়ে এই পুরস্কার জিতে নয়। সেরা নায়ক নায়িকার পাশাপাশি নবাগত তরুণ সদস্য,সদস্যাদের নিয়েও একটি ভোট হয়, সেই ভোটে যিনি বা যারা যেতেন তারাই পুরস্কার পান।

এইরকম স্টার জলসা প্রতিবছর নানান রকম এওয়ার্ড দিয়ে থাকেন তবে দর্শকরা বলছেন যে এই বছর স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে সেরা চলো পাল্টা‌ই অ্যাওয়ার্ড পাওয়ার মতো একজনই আছেন স্টার জলসায়।

আরও পড়ুন : মা সিরিয়ালের এই দুটি রেকর্ড যা কোন সিরিয়ালই ভাঙতে পারেনি আজ‌ও! তাই মা সিরিয়ালের ইতিহাসে সবচেয়ে সফল ধারাবাহিক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে কখনো দেখা যায় যে মহেশ্বরী দেবী তার স্মার্ট মেয়ে ঈশানীকে খুব সাপোর্ট করে, সকলের বিরুদ্ধে গিয়ে তার পাশে দাঁড়ায়, কখনো আবার দেখা যায় ঈশানীর সব থেকে বেশি বিরোধিতা করছেন মহেশ্বরী দেবী।

তিনি যে কখন কোন পক্ষে দাঁড়াবেন কখন কোন পক্ষের হয়ে বিরোধিতা করবেন, তা আগের মুহূর্ত অবধি টের পাওয়া যায় না, তার এই ঘন ঘন চারিত্রিক পরিবর্তনের জন্য সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন মজা করে লিখেছেন যে,“যে যাই বলুক…দীপা, রানী, কোজাগরী কেউ নয়,,,

এবছর জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা “চলো পাল্টাই” অ্যাওয়ার্ড পাওয়ার একমাত্র দাবীদার মহেশ্বরী দেবী
যেভাবে মিনিটে মিনিটে উনি নিজে থেকে পাল্টি খান, তাই এই “চলো পাল্টাই” অ্যাওয়ার্ড ওনারই প্রাপ্য”
এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, ওনার স্বামী যা বিচার বিবেচনা আছে তারা এতোটুকু ওনার নেই।

আরও পড়ুন : গুরুতর অসুস্থ মীর! ঠিকমতো হাঁটতে বসতে পারছেন না!

আরেকজন নেটিজেন আবার মহেশ্বরী চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর বিষয় নিয়ে লিখেছেন যে“ভদ্র মহিলার এখন ভালো ভাবে ভেবে – চিন্তে অভিনয় করলে ভালো হয়।এধরনের ছাইপাঁশ লেখায় অভিনয় করলে যেটুকু সম্মান অর্জন করেছেন তা দর্শকরা ভুলে গিয়ে কটু উক্তি গালি-গালাজ করতে শুরু করবে। এক জন শিল্পীর সেটা জানা উচিত। বলতে পারবেন এই সিরিয়াল থেকে সমাজ কি গ্রহণ করবে ?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh