বলিউড

পরনে নেই প্যান্ট! একি অবস্থা আরবাজের সদ্য বিবাহিতা স্ত্রী সুরহার?

মাত্র কিছুদিন হলো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সালমান খানের দাদা আরবাজ খান। তবে এটি কিন্তু তার প্রথমবার বিবাহ নয়। এর আগেও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে সেই সম্পর্ক টেকেনি। এটি তাঁর দ্বিতীয় বিয়ে।

মেকআপ আর্টিস্ট সুরহা খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে দুজনের বয়সের ফারাক বিস্তর। আরবাজ এবং সুরহা তাদের দুজনের বয়সের মধ্যে এত ফারাকের কারণে লোকজনের কটাক্ষের মুখে পড়েছেন বহুবার।

 

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

সুরহার পোশাক নিয়ে শুরু হলো বিস্তর সমালোচনা। আরবাজের পরনে প্যান্ট থাকলেও সুরহাকে পড়তে দেখা গিয়েছিল স্বচ্ছ স্টকিংস। আর তাতেই সমালোচনার শিকার হয়েছেন তিনি। অনেকেই তাকে প্রশ্ন করেছেন, “প্যান্ট পরতেই ভুলে গেলেন আপনি”! এমনকি বিয়ের দিন হিজাব পড়তে দেখা গিয়েছিল সুরহাকে। “বিয়ের দিন পড়লেন হিজাব, আর এখন কিছুই নয়?” এই ধরনের কটুক্তি ও শুনছেন সুরহা।

তবে সদ্য বিবাহিত স্ত্রীকে সবসময় আগলে রেখেছিলেন আরবাজ। শত শত ফ্ল্যাশ লাইটের কারণে যাতে তার কোন সমস্যা না হয় সেদিকে নজর রাখছিলেন তিনি। পাপারাৎজি দুনিয়ার সঙ্গে অভ্যস্ত। কিন্তু সুরহ নন। ক্যামেরা দেখে কিছুটা জড়তা ছিল তার। তাইতো চোখ নামিয়ে নেন তিনি।

বর্তমানে সুরহার বয়স ৪১ বছর। অন্যদিকে আরবাজের ৫৭ বছর। দুজনের বয়সের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। সে নিয়ে অনেকেই নানান ধরনের মন্তব্য থেকে শুরু করে হাসাহাসি পর্যন্ত করছেন। লোকে কি বলল সেই নিয়ে একেবারেই ভাবিত নন দুজনে। নতুন বিবাহিত জীবনে দুজনেই সুখে আছেন শান্তিতে রয়েছেন।

আরও পড়ুন : কোজাগরী,রানী কেউ নয়! চলো পাল্টাই এওয়ার্ডের একমাত্র দাবিদার মহেশ্বরী দেবী! মিনিটে মিনিটে উনি যা পাল্টি খান!-হরগৌরীর মহেশ্বরী চরিত্র নিয়ে বলছেন দর্শক!

এর আগে আরবাজ খান মালাইকা অরোরাকে বিয়ে করেছিলেন। গত ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় দুজনের। মালাইকা আরবাজের সন্তান আরহান খান উপস্থিত ছিলেন বাবার দ্বিতীয় বিয়েতে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই ছবি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh