টলিউড

বিদীপ্তার সিঁথিতে সিঁদুর পড়িয়েছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়! ‘আর নেই…’, কেঁদে বললেন বিদীপ্তা

টলিউড জগতের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। আজ তিনি ইহ জগতে না থাকলেও, নিজের অসামান্য কাজের মধ্য দিয়ে এখনো পর্যন্ত অনুরাগীদের মনে পাকাপাকি জায়গা করে রয়েছেন এই অভিনেতা।

২০২২ সালের ২৪ মার্চ অভিষেকের মৃত্যু হয়। সেই খবর সামনে আসার পর থেকেই রীতিমত চমকে যান আপামর বাঙালি। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। অভিষেকের মৃত্যুতে গোটা টলিউড শোকে ভেঙে পড়ে।

অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যুর শোক এখনো পর্যন্ত কাটিয়ে উঠতে পারেননি, অভিনেতার প্রিয় জনসহ কাছের মানুষেরা। হঠাৎই এদিন তাঁর সহ-অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী একটি ভিডিও পোস্ট করেছেন, যে ভিডিওতে দেখা যাচ্ছে তার সাথে অভিষেক চট্টোপাধ্যায়ের বিয়ের দৃশ্য। অভিষেকের কথা স্মরণ করেছেন তিনি। ভিডিওটি কুসুমদোলা নামে একটি সিরিয়ালের।

আরও পড়ুন : পরনে নেই প্যান্ট! একি অবস্থা আরবাজের সদ্য বিবাহিতা স্ত্রী সুরহার?

কুসুম দোলা নামক সিরিয়ালে একসাথে অভিনয় করতেন অভিষেক চট্টোপাধ্যায় এবং তাঁর সহ-অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী। এদিন ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী শুধুমাত্র অভিষেকের কথাই উল্লেখ করেননি, এ ছাড়াও আরো দুই অভিনেতার কথা বলেছেন তিনি। সেই দুই প্রবাদপ্রতীম অভিনেতা হলেন সন্তু মুখোপাধ্যায় এবং গৌতম দে।

কেবল অভিষেক নন, আরও দুই অভিনেতার কথা বলেছেন তিনি। একজন সন্তু মুখোপাধ্যায়, অন্যজন গৌতম দে। এই দুই অভিনেতাও মারা গিয়েছেন।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কুসুমদোলা তে কাজ করার সেই সময়কার স্মৃতি স্মরণ করেছেন বিদীপ্তা। জুটি হিসেবে কাজ করেছিলেন অভিষেক-বিদীপ্তা। কুড়ি বছর ধরে আলাদা থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল এই জুটি। এছাড়াও ওই ধারাবাহিকের আরো দুই অভিনেতা সন্তু, গৌতম দুজনেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

আরও পড়ুন : দুই ঠোঁটের মাঝে কেক! কাকে মুখে করে কেক নিয়ে খাওয়ালেন কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী?

অভিষেকের হাতে বিয়ের সেই সিঁদুর পরানোর দৃশ্য বিদীপ্তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি লেখেন, “পুরনো কাজ। ভালো লাগার কাজ। এর মধ্যে তিনজন আর নেই। সন্তুমামু, গৌতম দা আর মিঠুদা… মন খারাপ হয়ে যায়…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh