টলিউড

“মর্গ থেকে বেরিয়েছিলাম দৌড়ে!”, ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ঊষসী

এক মেয়ের মৃতদেহ। মৃত্যু হয়েছে আনুমানিক এক সপ্তাহ আগে। মর্গে পড়ে রয়েছে সেই মৃতদেহ। কি তাকে খুন করেছে কিভাবেই বা খুন করেছে সেই সব নিয়ে এখন জোরদার তদন্ত চলছে, থানা পুলিশ চলছে। কিন্তু যেই মেয়েটির মৃতদেহ দেখানো হয়েছে তিনি হলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। বলুনতো কার কথা বলছি? অভিনেত্রী ঊষসী রায়। তারই ময়নাতদন্ত হচ্ছে।

ময়না তদন্ত করতে গেলে একটি মৃতদেহকে রীতিমতো কাটা ছেঁড়া করা হয়। ঠিক সেই ভাবে ওই মেয়েটির শরীরটিও কাটা হয়েছে। মাথায় মোটা সুতা দিয়ে করা হয়েছে সেলাই। গলা আর বুকে সেই সেলাইয়ের ক্ষত দেখা যাচ্ছে। কিন্তু হঠাৎ করে এমন পরিণতি কেন হল টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ঊষসীর? দেখলেই যেন গা শিউরে ওঠে। এবার আসা যাক আসল ঘটনায়।

আরও পড়ুন : বিদীপ্তার সিঁথিতে সিঁদুর পড়িয়েছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়! ‘আর নেই…’, কেঁদে বললেন বিদীপ্তা

আসলে কয়েকদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করছে অভিনেত্রী ঊষসী রায় অভিনীত ছোটলোক ওয়েব সিরিজ। সেখানে অভিনেত্রী দামিনী বেনি বসুকে নিয়ে হইচই শুরু হয়েছে দর্শক মহলে। তদন্তকারী অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই ওয়েব সিরিজে যে মেয়েটির খুন নিয়ে এত কাণ্ড হচ্ছে সেই মেয়েটি হলেন ঊষসী রায়। পুরো এপিসোড জুড়ে অভিনেত্রীকে দেখা গিয়েছে মর্গে মৃতার চরিত্রে।

মৃতদেহ সাজতে প্রায় আড়াই ঘন্টা সময় দিতে হয়েছে ঊষসীকে। আর এই মেকআপ যিনি ফুটিয়ে তুলেছেন তিনি হলেন টলিপাড়ার জাতীয় পুরস্কারপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু। অভিনেত্রী জানিয়েছিলেন, “সোমনাথদা ছাড়া এই মেকআপ কে করতে পারবেন বলুন। আমাকে এত সুন্দর মরা সাজিয়েছে, যে বলার না। আমি নিজেই নিজেকে দেখে ভয় পেয়ে গিয়েছিলাম।”

আরও পড়ুন : মানালি একমাত্র! যিনি ২০০৯ থেকে ২০২৪ পর্যন্ত লিড রোলে অভিনয় করছেন!

অভিনেত্রীর কথায়, “ঘণ্টার পর-ঘণ্টা প্রস্থেটিক মেকআপ করার সময় বিরক্তি এসে যাওয়ার কথা। কিন্তু সোমনাথদা নিখুঁতভাবে প্রত্যেকটা কাজ করেছেন। আমার কোনও অসুবিধাই হয়নি। এই মেকআপ করতে যত সময় লাগে, তুলতে সময় লাগে না। পরিচালক ‘কাট’ বলেছেন আর আমি মর্গ থেকে মেকআপ তুলতে-তুলতে ভ্যান পর্যন্ত এসেছি…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh