টলিউড

লাক্ষাদ্বীপ ট্যুরের ছবি দিয়ে মোদীকে সমর্থন সন্দীপ্তার !

গত কয়েকদিন ধরে একেবারে ট্রেন্ডিংয়ে রয়েছে মলদ্বীপ ও লাক্ষাদ্বীপ। কেন ? এর কারণটা এখন মোটামুটি সকলেরই জানা। গত ৩রা জানুয়ারি লাক্ষাদ্বীপ সফরের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তাঁকে সৈকতের পাশ দিয়ে হাঁটতে এবং সেখানকার মনোরম দৃশ্য উপভোগ করতে দেখা গেছে।

সেই সঙ্গে লাক্ষাদ্বীপে ভারতীয়দের আহ্বান জানিয়ে মোদী লিখেছিলেন বিদেশের সৈকতে যাওয়ার আগে যেন ভারতীয়রা নিজের দেশের এই অপরূপ জায়গা ঘুরে দেখেন। নরেন্দ্র মোদীর এই পোস্ট দেখার পর মলদ্বীপের একাধিক নেতামন্ত্রীরা মোদী ও ভারতের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেছিলেন।

এরপরেই রাগে ফেটে পড়েন ভারতীয়রা। নিন্দার ঝড় উঠেছে সবমহলে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও মালদ্বীপের ওই নেতা মন্ত্রীদের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন এবং দেশের এই সমুদ্রেরতট লাক্ষাদ্বীপে ঘোরার ডাক দেন। সেই দলে অক্ষয় কুমার, শ্রদ্ধা কাপুর, জন আব্রাহাম, বীরেন্দ্র সেহওয়াগ, মাধবন, ধোনি, সচিন, অমিতাভ বচ্চনের মতো তারকাদের মুখ খুলতে দেখা গেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সেই দলে দক্ষিণী তারকারাও ছিলেন। যদিও মলদ্বীপ সরকার ওই তিন মন্ত্রীকে বরখাস্ত করেছেন। সেই সঙ্গে নেটদুনিয়া জুড়ে শুরু হয়েছে ‘বয়কট মলদ্বীপ’ ট্রেন্ড। এই ট্রেন্ডের জেরে মলদ্বীপের যেমন অনেক বুকিং ক্যানসেল হয়েছে তেমনি মলদ্বীপ যাওয়ার সব বিমানের বুকিং করে ‘ইজ মাই ট্রিপ’ নামে একটি সংস্থা।

এই সংস্থার তরফ থেকেও জানিয়ে দেওয়া হয়েছে যে মলদ্বীপ যাওয়ার সমস্ত বিমানের বুকিং স্থগিত রাখা হয়েছে তার পরিবর্তে তাঁরা লাক্ষাদ্বীপ ট্যুরের ওপর বেশি জোর দিচ্ছে। বলিউডের তারকাদের পাশাপাশি এবার টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী ও যোগ দিলেন এই তালিকায়।

২০২৩ সালের শেষে সদ্য বিয়ে হওয়া অভিনেত্রী সন্দীপ্তা সেন তিনি সোশ্যাল মিডিয়াতে তাঁর ২০১৮ সালে লাক্ষাদ্বীপ ভ্রমণের কিছু ছবি শেয়ার করেছেন। সেই ছবিগুলোর মধ্যে কোথাও নীল জল ও সাদা বালিতে লাক্ষাদ্বীপের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরেছেন তিনি। আবার কোথাও সমুদ্রের ধারে বিভিন্নভাবে পোজ দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : “মর্গ থেকে বেরিয়েছিলাম দৌড়ে!”, ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ঊষসী

আর এই ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “আমি ২০১৮ সালে লাক্ষাদ্বীপে ভ্রমণ করেছি। তারপর থেকে আমি ভেবেছি কেন মলদ্বীপ এবং অন্যদের তুলনায় লাক্ষাদ্বীপ এত জনপ্রিয় গন্তব্য নয়। এখন ইন্টারনেটে যা কিছু চলছে আশা করি সবাই লক্ষ্য করতে শুরু করবে যে আমাদের দ্বীপগুলি কত সুন্দর এবং ভারত সত্যিই কত সুন্দর !”

Back to top button

Ad Blocker Detected!

Refresh