টলিউড

দুই ঠোঁটের মাঝে কেক! কাকে মুখে করে কেক নিয়ে খাওয়ালেন কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী?

অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ বিতর্ক যেন একই কয়েনের দুটো দিক। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রীর বিতর্কিত ছবি পোস্ট থেকে শুরু করে কত কিছুই না ঘোরাফেরা করে। কাঞ্চনের সঙ্গে সম্পর্ক নিয়ে এমনিতেই সংবাদ এর শিরোনামে থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। তারই মাঝে সোশ্যাল মিডিয়াতে এমন একটি ছবি তিনি পোস্ট করলেন যা দেখে রীতিমত সমালোচনার ঝড় উঠেছেন মহলে।

টলিউডের জনপ্রিয় অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক ভোটে জেতার পরেই তার ওপর পরকীয়ার অভিযোগ আনেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি শ্রীময়ীর নামে হেনস্তা করার অভিযোগ এনেছিলেন তিনি। যদিও এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কে কোন সীলমোহর দেননি কাঞ্চন কিংবা শ্রীময়ী দুজনেই। তবে এখন নিয়মিত একসঙ্গে দেখা যায় কাঞ্চন এবং শ্রীময়ীকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sreemoyee Chattoraj (@sreemoyeechattoraj)

জন্মদিনের পার্টি হোক কিংবা ফিল্মি পার্টি, টুইনিং করে পোশাক পরে সবসময় হাজির হতে দেখা যায় কাঞ্চন-শ্রীময়ীকে একসঙ্গে। সেই নিয়ে তাদের ইতিমধ্যেই “শোভন বৈশাখী লাইট” বলে ডাকতে শুরু করেছেন অনেকেই। এবার শ্রীময়ী এমন এক ছবি পোস্ট করলেন যা দেখে হুলস্থুল পড়ে গিয়েছে নেট পাড়ায়। ছবিতে দেখা যাচ্ছে, তাকে মুখে করে কেক খাইয়ে দিচ্ছেন কোন এক মহিলা।

ছবির ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘Calling unconditional’। রেড হট ইমোজি জুড়ে দিয়েছেন তারই সঙ্গে। ব্যাস এই ছবি সামনে আসতেই এবার শুরু হয়ে গিয়েছে হাসির বন্যা। কমেন্ট অন্য একজন একজন লেখেন ‘কাঞ্চন গর্তে ঢুকে হারিয়ে গিয়েছে’। আরেকজন লিখলেন, ‘কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না’। আরেকজন লিখলেন, ‘হে প্রভু! এসব কী হচ্ছে’।

আরও পড়ুন : দাদাগিরির মঞ্চে একি কান্ড! জন সিনা হয়ে গেলেন স্বাধীনতা সংগ্রামী? খুদের উত্তরে হেসেই কুটোকুটি সৌরভ

সেখানে অবশ্য কাঞ্চন মল্লিককে দেখা যায়নি। নিজেদের মধ্যেকার সম্পর্ক সেই ভাবে স্বীকার না করলেও তাদের মধ্যে যে ভালো লাগার সম্পর্ক রয়েছে সেটা স্বীকার করে নিয়েছেন, শ্রীময়ী। তাঁর কথায়, ‘আমরা এই সম্পর্ককে বন্ধুত্বের নাম দিতে পারি। ভালোলাগার একটা ব্যাপার তো থাকবেই। সবসময় যে সম্পর্কের নাম দিতে হবে স্বামী-স্ত্রী, ভাই-বোন…., আমরা বন্ধুত্বের সম্পর্কে খুব ভালো আছি।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh