বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে একি কান্ড! জন সিনা হয়ে গেলেন স্বাধীনতা সংগ্রামী? খুদের উত্তরে হেসেই কুটোকুটি সৌরভ

নতুন বছরের নতুন উদ্যমে শুরু হয়েছে দাদাগিরি। যদিও গত বছরই শুরু হয়েছিল এই রিয়েলিটি শো। কিন্তু নতুন বছরে নতুন নতুন চমক নিয়ে সৌরভ হাজির হচ্ছেন দাদাগিরিতে। ইতিমধ্যেই জি বাংলা তরফ থেকে একটি প্রমো পোস্ট করা হয়েছে যেখানে ছোট ছোট শিশুদের সঙ্গে দাদাগিরি করতে দেখা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এরই মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় স্বাধীনতা সংগ্রামীর নাম জানতে চান এক শিশুর কাছে। তার উত্তর শুনে নিজেই অবাক হয়ে যান সৌরভ।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি করতে আসছে ছোট ছোট শিশুরা। সেখানেই এক শিশুকে সৌরভ জিজ্ঞাসা করেন, ‘হিরো হতে গেলে কী কী করতে হয়?’ সৌরভের প্রশ্নের উত্তর নিজের মতো করে দেওয়ার চেষ্টা করেছে শিশুটি। সে বলে, ‘প্রথমে মার খেতে হয়, তারপর জিমে যেতে হয়। তারপর আবার মার খেতে হয়। তারপর আবার জিমে যেতে হয়।’ এই শুনে হেসে কুটোকুটি সৌর।

আরো এক খুদের সঙ্গে মজা করলেন সৌরভ। সৌরভ তাকে জিজ্ঞাসা করেন যে ‘তিনজন স্বাধীনতা সংগ্রামীর নাম কী?’ সে বলে, ‘জন সিনা।’ এই নাম শোনার পর আর বাকি দুজন স্বাধীনতা সংগ্রামীর নাম শোনার সাহস হয়নি সৌরভের। রীতিমতো হাসতে শুরু করে দেন তিনি। আরেক জনকে সৌরভ জিজ্ঞেস করেন, ‘তোর কলকাতা ভালো লাগে?’

আরও পড়ুন : রাস্তায় লোক দেখলেই ডাকে ‘বাবুউউ’ বলে! দিদি নম্বর ১-এ এসে বললেন অরিজিতা বললেন

উত্তরে সেই খুদে বলে, ‘হ্যাঁ, আমি এখানে ঠাম্মার সঙ্গে থাকব। তুমি একটা কিনে দেবে আমায়। আমি ওই ফ্ল্যাটের মধ্যে থাকব।’

খুদের দাবি অবশ্য সেখানেই শেষ নয়। সে সৌরভকে বলে, ‘সেখানে সুইমিং পুল থাকবে। বাচ্চাদের খেলার জায়গা থাকবে।’ এটা শুনে হেসে কুটোপুটি খান দাদা। বলেন, ‘হ্যাঁ একদম একদম…’। ছোট্ট প্রতিযোগীদের এমন কথায় হেসে অস্থির সৌরভ সহ দর্শকরা। প্রতি শনি এবং রবিবার জি বাংলার পর্দায় দাদাগিরি দেখানো হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো বেশ জনপ্রিয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh