বাংলা সিরিয়াল

রাস্তায় লোক দেখলেই ডাকে ‘বাবুউউ’ বলে! দিদি নম্বর ১-এ এসে বললেন অরিজিতা বললেন

টিআরপি তালিকায় দারুন ফল করছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। আগের সপ্তাহে বেঙ্গল টপার হয়েছিল এই সিরিয়াল। চলতি সপ্তাহে দুই নম্বরে জায়গা করে নিয়েছে পর্ণা আর সৃজনের প্রেম ভালোবাসা আর মান অভিমানের গল্প। তবে ধারাবাহিকের অন্যতম চরিত্র গুলির মধ্যে রয়েছেন পর্ণার শাশুড়ি অর্থাৎ বাবুর মা।

অরিজিতা মুখোপাধ্যায়কে দেখা যাচ্ছে সেই চরিত্রে। রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নাম্বার ওয়ানে এসে জীবনের কিছু ঘটনা তুলে ধরলেন তিনি।

 

ধারাবাহিকে অরিজিতার নাম হল কৃষ্ণা। ছেলে ছেলে করে রীতিমত অন্ধ সে। ছেলে বৌমার মধ্যে যাতে সম্পর্ক ভেঙে যায় সেই চেষ্টাই করতে থাকেন তিনি। মনে মনে বৌমাকে ভীষণই হিংসা করেন। যেনতেনও প্রকারে নয় বাড়ির বউকে তাড়িয়ে দিতে চাইছেন বাবুর মা কৃষ্ণা। চেষ্টা করেছেন অন্য মেয়ের সঙ্গে বিয়ে দেবার। কিন্তু প্রত্যেকবারই হেরে যেতে হয়েছে তাকে।

নিম ফুলের মধু ধারাবাহিকের অন্যতম বিষয় হল বাবুর মায়ের ‘বাবুবুউউউউউ’ ডাকখানা। দিদি নম্বর ১-এ এসে অরিজিতা জানালেন, এই বিশেষ ডাক এতটাই জনপ্রিয় হয়েছে যে রাস্তাঘাটে নাকি তাকে দেখলেও অনেকেই সুর করে বাবু বলে ডাকে। এই শুনে হাসতে শুরু করেন রচনা সহ অন্যান্যরাও। তাকে নিয়ে প্রচুর মিম বানানো হয় এমনকি মৃত্যু কামনাও করা হয়। এই কথা জানালেন অরিজিতা।

অরিজিতা জানিয়েছেন, “যখন চাকরি ছেড়ে এই পেশায় আসি তখন জানতাম ভালো-মন্দ দুই শুনতে হবে। অমিতাভ বচ্চনকেও কিন্তু সবাই পছন্দ করেন না। এখন মিম দেখলেও তাই বেশ মজাই লাগে। একবার তো আমার অর্থাৎ কৃষ্ণার ছবিকে ফোটোশপ করে পেত্নী সাজিয়েছিল একজন।

আরও পড়ুন : টিআরপিতে সৌরভ রচনা জোরদার লড়াই! জিতলো কে?

তবে এগুলো ঠিক থাকলেও, ব্যক্তিগত আক্রমণ ভালো নয়। আমার মা এগুলো নিতে পারেন না। একবার তো একজন বলেছিলেন যে আমার যেন কঠিন রোগ হোক আর তাতে আমি মরে যাই। এগুলোই খারাপ লাগে আর কী।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh