বাংলা সিরিয়াল

টিআরপিতে সৌরভ রচনা জোরদার লড়াই! জিতলো কে?

ফিকশন শো এর ক্ষেত্রে টিআরপি তালিকায় বারবার জি বাংলা টেক্কা দিয়েছে স্টার জলসাকে। এমনিতে স্টার জলসার নন ফিকশন খুবই কম। দীর্ঘদিন ধরে লক্ষ্য করলে দেখা যাবে স্টার জলসার পর্দায় নন ফিকশন শো নেই বললেই চলে। শুধুমাত্র ফিকশন শো দিয়ে চলছে স্টার জলসা। সেক্ষেত্রে দেখতে গেলে নন ফিকশন শো হিসেবে টিআরপি তালিকায় একমাত্র জি বাংলা রয়েছে।

জি বাংলার পর্দায় দীর্ঘদিন ধরে সম্প্রচারিত হচ্ছে নন ফিকশন শো দাদাগিরি আর দিদি নম্বর ওয়ান। এই দুই রিয়েলিটি শো এর মধ্যে লড়াই দীর্ঘদিনের। দীর্ঘ কয়েক সপ্তাহ ধরে দাদাগিরি থেকে এগিয়েছিল দিদি নাম্বার ওয়ান। এই সপ্তাহে রইল বড় চমক। টিআরপি তালিকা বলছে অন্য কথা। এবারে দাদা কিংবা দিদি কেউ কারো থেকে এগিয়ে কিংবা পিছিয়ে যায়নি। দুজনেই রয়েছে এক স্থানে।

টিআরপি তালিকা বলছে, রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালিত শো দিদি নাম্বার ওয়ান এবং সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত রিয়েলিটি শো দাদাগিরি টিআরপি তালিকায় কেউ কাউকে হারায়নি। বরং দুজনেই রয়েছে একই স্থানে। দুজনের প্রাপ্ত নম্বর ৫.৮। তবে নন ফিকশন শো না থাকলেও রবিবারের ফিকশন দিয়ে জি বাংলাকে টেক্কা দিল স্টার জলসা। সানডে ফিকশনে স্টার জলসার প্রাপ্ত নম্বর ৬.৪। এদিকে আবার শনি ও রবিবারের ফিকশন মিলিয়ে স্টার জলসার প্রাপ্ত নম্বর ৫.০।

আরও পড়ুন : বড়মার সাথে সেলফি নিয়ে বড়মাকেই হেজি করা! সেলিব্রিটি বলেই সেলফি তুলতে দেওয়া হয়েছে!-নৈহাটির বড়মার সাথে রণিতা দাসের ছবি নিয়ে ক্রদ্ধ নেটিজেন!

তবেএদিকে জি বাংলার নন ফিকশন শোগুলির মধ্যে সর্বশেষ নম্বর পেয়েছে ‘ঘরে ঘরে জি বাংলা’। এই শোয়ের প্রাপ্ত নম্বর ১.৩। এবার দেখে নেওয়া যাক পুরো তালিকা:-

NON FICTION
ঘরে ঘরে জি বাংলা (১.৩)
দিদি No.1 [সানডে ধামাকা] (৫.৮)
দাদাগিরি সিজন ১০ (৫.৮)
সানডে ফিকশন স্টার জলসা ৬.৪
ফিকশন(শনি-রবি) স্টার জলসা ৫.০

গত সপ্তাহে টিআরপি তালিকায় দাদাগিরির থেকে এগিয়ে গিয়েছিল দিদি নাম্বার ওয়ান। দিদি নাম্বার ওয়ান এর প্রাপ্ত নম্বর ছিল ৭.০। আর দাদাগিরি নম্বর ছিল ৫.৫। সেই জায়গায় দাঁড়িয়ে ঘরে ঘরে জি বাংলার প্রাপ্ত নম্বর ১.৩। এই ননফিকশন শোয়ের নম্বর বাড়েওনি আর কমেওনি। তবে দিদি নাম্বার ওয়ান এর টিআরপি অনেকটাই কমেছে। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই স্টার জলসায় নাকি নন ফিকশন শো শুরু হতে চলেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh