বাংলা সিরিয়াল

বড়মার সাথে সেলফি নিয়ে বড়মাকেই হেজি করা! সেলিব্রিটি বলেই সেলফি তুলতে দেওয়া হয়েছে!-নৈহাটির বড়মার সাথে রণিতা দাসের ছবি নিয়ে ক্রদ্ধ নেটিজেন!

ধর্ম যার যার,বড়মা সবার। নৈহাটির বড় মা খুব জাগ্রত, মায়ের কাছে শ্রদ্ধা ভক্তি নিয়ে গেলে মা কখনো কাউকে খালি হাতে ফেরায় না। কিন্তু সম্প্রতি এই জায়গায় এমন একটি ঘটনা ঘটেছে, যা নিয়ে প্রচুর ট্রোলিং‌ হচ্ছে। আসলে কিছু সাধারণ মানুষের বক্তব্য এই যে, মায়ের কাছে সাধারণ মানুষ গেলে সেখানে ছবি তুলতে দেওয়া হয় না সেলফি তোলা তো অনেক দূরের ব্যাপার,কারণ বিগ্রহের সাথে সেলফি তোলা যায় না।

সেখানে রনিতা দাস শুধুমাত্র সেলিব্রিটি বলে মায়ের সাথে বিভিন্ন পোজে ছবি তুললেন আর মন্দির কর্তৃপক্ষ কোনো আপত্তি করলেন না!এমন কি ছবিতে বড় মা ১০০ বলে স্ট্যাম্পও পড়েছে! এখন সোশ্যাল মিডিয়ায় দর্শকের বক্তব্যে যে ওরা সেলিব্রিটি বলে কি ঠাকুরের স্থানেও এভাবে ভেদ বিচার করা হবে?

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ইষ্টিকুটুমের বাহা চরিত্রে অভিনয় করা রণিতা দাস বড়মার ওখানে গিয়েছে এ সকল ছবি তুলেছেন সেগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একজন যাবতীয় ক্ষোভ প্রকাশ করে লিখেছেন যে,“অর্থে আর পরিচয়ে সবই হয়,
আপনি আমি বড়মার কাছে গিয়ে একটা ছবি তুলতে গেলে মন্দির এর হোমরা চমড়া মাথারা তেড়ে আসবে,…, আর সেলফি সেতো দুরস্ত, নিজের চোখেই প্রত্যক্ষ করলাম, কারণ আমরা সাধারণ মানুষ,

আরও পড়ুন : ইচ্ছে পুতুল শেষ হয়ে আসবে দেবচন্দ্রিমার ধারাবাহিক! সাহেবের চিঠির চিঠিকে স্টার জলসায় দেখার জন্য উন্মুখ দর্শক!

আর এই যে দেখছেন ছবিতে, ইনি রণিতা দাস, মনে পড়ে সেই বাহা সিরিয়াল আর বাহা কে, ইনি আজ মায়ের সাথে বিভিন্ন ভাবে, বিভিন্ন পোজে ছবি তুললেন, সেলফি তুললেন, সেবেলা কিন্তু মন্দির কতৃপক্ষ তাঁদের কোন আপত্তি করেনি, বরং মহা সমারোহে সাদরে অভর্থনা জানিয়েছেন, ছবি তুলে দিয়েছেন, এমনকি ছবিতে “বড়মা ১০০” স্ট্যাম্প ও পড়েছে কারণ? ওরা সেলেব্রেটি!!!

হায় রে ভগবান, ঈশ্বর ও আজ অর্থ আর নামজশের কাছে মাথা নত,… এটাই এখন জগতের সারসত্য!!!

[মতামত ব্যক্তিগত এবং নিজস্ব অভিজ্ঞতাসঞ্জাত ]
লেখা_ Tanmoy Dey
#আমদের_বড়মা #কপি #পোস্ট
#তিলোত্তমাkolkata”

সোশ্যাল মিডিয়ায় ঐ পোস্টে একজন নেটিজেন লিখেছেন যে,“সব থেকে হাস্যকর হচ্ছে যে, যিনি বড় মা কে নিয়ে সেলফি তুলেছেন, সেই বড়মার ছবিকেই hazy করে দেওয়া হয়েছে। এই তো শ্রদ্ধা ভক্তির নমুনা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh