ভাইরাল

ঠোঁটে স্মিত হাসি, চারিদিকে দেখছেন তাকিয়ে! ঠিক যেনো জীবন্ত রামলালা, ভিডিও ঘিরে তোলপাড়

দীর্ঘ পাঁচশো বছর পর নিজের ঘরেই ফিরলেন রামলালা। কত দিনের সংগ্রাম, কত মানুষের চোখের জল, রক্ত ঝরানো সংগ্রামের পর রামলালার প্রাণ প্রতিষ্ঠা হল অযোধ্যায়। আদালতের সর্বশেষ রায় বুঝিয়ে দিয়েছে অযোধ্যার ওই মাটি শুধুমাত্র রামলালার জন্যই।

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের পাশাপাশি রামলালার প্রাণ প্রতিষ্ঠা করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এই উৎসবকে কেন্দ্র করে পুরো অযোধ্যায় যেন এক টুকরো ভারতের উপস্থিতি। এরই মাঝে রামলালার ভিডিও ঘিরে শুরু হলো তোলপাড়।

গত সোমবার রাম মন্দিরের উদ্বোধনের পাশাপাশি রামলালার প্রাণ প্রতিষ্ঠা কে কেন্দ্র করে দেশজুড়ে সনাতন ধর্মাবলম্বী মানুষদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে। উৎসবের মেজাজ ছিল সারা দেশ জুড়ে।

কৃষ্ণ শিলা দিয়ে তৈরি ৫১ ইঞ্চির রামলালার পাঁচ বছর বয়সী শিশু মূর্তি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে রামলালার সুন্দর ছবি। এবার দুই চোখ মেলে চারিপাশে তাকিয়ে দেখলেন রামলালা, মৃদু হাসি দেখা গেল রামলালার ঠোঁটে।

আরও পড়ুন : ‘এখন ঝগড়া চলছে…’, চাকরি পেয়েই বাবার সঙ্গে ঝগড়া শুরু সানার!

রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেই সম্পূর্ণ পুজাপর্ব দেখানো হয়েছিল টেলিভিশনের পর্দায়। হলুদ রঙের বেনারসি ধুতি, গায়ে লাল পাট বস্ত্র, মাথা থেকে পা পর্যন্ত সোনা, রুপো, হিরে, চুনি পান্নার মত নামিদামি রত্ন খচিত অলংকারে সুসজ্জিত রামলালা। রামলালার কপালে রয়েছে হিরে ও চুনি খচিত তিলক।

সবের মধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ঠোঁটের কোণে মৃদু হাসি রামলালার। এদিক ওদিকে তাকিয়ে দেখছেন তিনি।

ভিডিওটি ভাইরাল হবার সঙ্গে সঙ্গে সকলের মনেই এখন প্রশ্ন, সত্যিই কি রামলালা এভাবে হাসছিলেন? চারিদিকে তাকিয়ে দেখছিলেন নাকি তিনি? তাহলে এই ভিডিও কখনকে ক্যামেরা বন্দি করল? আসলে কৃত্রিম বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে এই ধরনের ভিডিও বানানো হয়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি আপলোড করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh