ভাইরাল

মাইল্ড স্ট্রোক নন্দিনী দির! দীর্ঘদিন আসেননি হোটেলে, এখন কেমন আছেন স্মার্ট দিদি?

জিন্স টপ পরে গলায় হেডফোন ঝুলিয়ে হাতে স্মার্ট ওয়াচ পরে ডালহৌসিতে ভাতের হোটেল চালানো নন্দিনী দিদিকে সকলেই চেনেন। ইতিপূর্বে শুধুমাত্র একটি দোকান চালাতেন তিনি। আর আজ সেই নন্দিনী তিনটি দোকানের মালিক।।

ডালহৌসির সঙ্গে আরো দুটো হোটেল রয়েছে নিউ টাউনে। নিউ টাউনের আকাঙ্খা মোড়ে রয়েছে একটি দোকান আর অন্যটি ডিএলফ ২-তে। তিন তিনটে দোকান করার পাশাপাশি কাজের চাপ বেড়েছে নন্দিনীর। আই কি স্ট্রোক হয়েছিল তার?

কয়েক দিন আগেই নন্দিনীদের বাবাকে দেখা গিয়েছিল একটি ভিডিওতে। তিনি জানিয়েছিলেন, মেয়ের শরীর খারাপের কথা। সরস্বতী পুজোর দিন নন্দিনীর স্ট্রোক হয়েছিল বলে জানান তিনি। শরীরের একটা দিক বেঁকেও গিয়েছিল সামান্য। এখনো যদিও পুরোপুরি সুস্থ হননি, তাই তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন।

অবশেষে দীর্ঘদিন পর নন্দিনী কাজে যোগদান করতেই ইউটিউবাররা হাজির হয়েছেন হোটেলে। স্মার্ট দিদি নন্দিনী জানিয়েছেন, সরস্বতী পুজোর দিন সকাল থেকেই খারাপ ছিল শরীর। তার পরের দিন ডাক্তারের কাছে গিয়ে তিনি জানতে পারেন একটা মাইন্ড স্ট্রোক হয়েছে। কাজের চাপে দুশ্চিন্তায় এমনটা হয়েছে বলে জানান তিনি।

নন্দিনী বলেন,”এখন অনেকটা ভালো আছি। তাই খুশি। আর খুশি না থেকেও তো উপায় নেই। জীবনে কোনওকিছুই তো থেকে যায় না। এই খুশিটাই থেকে যায়।”

তিনি আরোও বলেন,”১৪ তারিখ সকাল থেকে পেটখারাপ হয়েছিল। ২৫-৩০বার বাথরুমে যেতে হয়। খুব অসুস্থ হয়ে পড়েছিলাম। তারপর ডাক্তার বলে মাইল্ড একটা স্ট্রোক ছিল। এখন অনেকটাই ভালো আছি। তাও শরীরে একটা প্রভাব তো পড়েই। কদিন ধরে মানসিক একটু চাপেও রয়েছি। সেই কারণেও হতে পারে।”

নন্দিনীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই চিন্তিত অনেকেই। একজন কমেন্ট সেকশনে লিখলেন,”এত ছোট বয়সে স্ট্রোক! ভগবান তোমার মঙ্গল করুক।” আরেক শুভাকাঙ্খী লেখেন,”বেশি চিন্তা করে লাভ নেই। অল্পে খুশি থাকো।

আরও পড়ুন : “কোনওদিন ভাবিনি এইভাবে নিজেকে…!” লাল বেনারসি-সিঁথি ভর্তি সিঁদুর, ভয়ংকর কিন্নর রূপে কৌশিক

যত বেশি কাজ নিয়ে ভাববে, মানসিক চাপ বাড়বে। রোগ বাসা বাঁধবে শরীরে।”তবে এই নিয়ে অনেকে আবার ট্রোল করেছেন। এক ব্যক্তি বলেছেন,”সল্টলেকের দোকানটা বন্ধ নাকি? ডালহৌসি থেকে ভিডিয়ো বানাতে হচ্ছে!” অন্য একজন লিখলেন,”পেট খারাপ তারপর স্ট্রোক… ব্যাপারটা তো হজম হচ্ছে না বস”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh