বাংলা সিরিয়াল

“কোনওদিন ভাবিনি এইভাবে নিজেকে…!” লাল বেনারসি-সিঁথি ভর্তি সিঁদুর, ভয়ংকর কিন্নর রূপে কৌশিক

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ার জুড়ে। কিন্তু কেন? টলিউডের জনপ্রিয় অভিনেতা কৌশিক চক্রবর্তী যাঁর বৃহন্নলা রূপ ভয় ধরিয়ে দিয়েছে বাঙালি দর্শকদের মনে।

বিভিন্ন ধরনের অভিনয়ে সাবলীল কৌশিক চক্রবর্তী। কখনো পুলিশ অফিসার কখনো আবার বাবার চরিত্রে, একেবারে অনবদ্য অভিনয় করতে দেখা যায় তাঁকে। তবে এবার তিনি নিজেকে এমন ভাবে পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন, যা কিনা তিনি আগে করেননি।

পরনে লাল শাড়ি, কপালে টিপ, সিঁথি ভর্তি সিঁদুর, লম্বা চুলে কোন এক মন্দির চত্বরে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেতা। জি বাংলা নতুন ধারাবাহিক অষ্টমীর প্রোমোশনে এমন ভাবেই দেখা গিয়েছে অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। বৃহন্নলার বেশে বেশ সাবলীল দেখাচ্ছে তাঁকে। এমন ভয়াল রূপ দেখে অবাক সকলেই।

আরও পড়ুন : “আমি আর ছেলে অতীত ভুলেছি”, বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রাতুল আর রূপাঞ্জনা, জানুন বিস্তারিত

জহুরীর চোখ ছাড়া অভিনেতাকে চেনার উপায় নেই। কোন এক রাজপ্রাসাদের মতো দালান বাড়ির মেঝে জুড়ে আলপনা আঁকা। বোঝাই যাচ্ছে উৎসবের পরিবেশ। সেখানেই প্রদীপ হাতে বৃহন্নলার বেশে দেখা গেল কৌশিক চক্রবর্তীকে।

এই ধারাবাহিক প্রসঙ্গে অভিনেতা কৌশিক চক্রবর্তী জানিয়েছেন,”এই প্রোজেক্টটা নিয়ে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল প্রায় মাস সাত আটেক আগে। তখন অন্য একটা হাউজের সঙ্গে কন্ট্র্যাক্টে ছিলাম বলে এটা হয়নি। আমি এই মুহূর্তে চরিত্রটা নিয়ে কিছু বলব না, তবে আমার নিজের কাছেও একটা ইন্টারেস্টিং বিষয়।

আমি নিজেও কোনওদিন ভাবিনি এইভাবে নিজেকে কখনও দেখতে পাব। খুব বড় চ্যালেঞ্জ। কতটা কী করতে পেরেছি এখনও জানি না, তবে বিভিন্ন ধরনের চরিত্র করেছি, এটা অন্য ধরনের। প্রচুর মানুষ ফোন করেছে। সকলেরই খুব ভালো লাগছে। আর অভিনেতা হিসেবে এটা আমার নিজের সঙ্গে নিজের চ্যালেঞ্জ।”

আরও পড়ুন : আম্বানির পরিবারের বিয়েতে নেচে কত পারিশ্রমিক পেলেন শাহরুখ-সালমান? শুনলে চোখ কপালে উঠবে

রবিবার জি বাংলায় সম্প্রসারিত সোনার সংসার অ্যাওয়ার্ডের মঞ্চেও নতুন ধারাবাহিক অষ্টমীর প্রোমো দেখানো হয়েছে। কৌশিকের অমন ভয়ংকর রূপ সকলকে ভয় পাইয়ে দিয়েছে। ওই ভিডিওতে ধারাবাহিকের নায়ক সপ্তর্ষি মৌলিককেও দেখা গিয়েছে।তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নায়িকা নম্বর 1 ধারাবাহিকের অভিনেত্রী ঋতব্রতা দে’কে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh