বিনোদন

আম্বানির পরিবারের বিয়েতে নেচে কত পারিশ্রমিক পেলেন শাহরুখ-সালমান? শুনলে চোখ কপালে উঠবে

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের অনুষ্ঠান নিয়ে চর্চা যেন শেষ হতে চায় না।

ভারত তো বটেই দেশ-বিদেশ থেকে বহু বিশিষ্ট অতিথিরা উপস্থিত হয়েছিলেন অনন্ত রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে। বলিউডের সুপারস্টার শাহরুখ খান, সালমান খান, রণবীর কাপুর, রণবীর সিং থেকে শুরু করে, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, আমির খান সহ্য অনেক তারকারা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

 

আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। স্বাভাবিকভাবেই দেশের ধ্বনিতম ব্যবসায়ীর ছোট ছেলের বিয়েকে কেন্দ্র করে যে বিরাট আয়োজন থাকবে এ কথা আর বলার অপেক্ষা রাখে না।

হলিউডের জনপ্রিয় পপ তারকা রিহানা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। তিনি ৬৬ থেকে ৭৪ কোটি টাকা নিয়েছেন অনুষ্ঠানে এসে নাচ গান করার জন্য।

মাইক্রোসফটের সিইও বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ এবং তাঁর স্ত্রীও ছিলেন অনন্ত রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে। শাহরুখ থেকে সালমান খান সকলেই নেচে গেয়ে মঞ্চ মাতিয়ে দিয়েছেন।

অরিজিৎ সিং শ্রেয়া ঘোষাল সহ বলিউডের জনপ্রিয় গায়ক গায়িকারাও ছিলেন উপস্থিত। তবে শুধুমাত্র তারা যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তা নয়। মোটা টাকার পারিশ্রমিক পেয়েছেন সকলেই।

আরও পড়ুন : ব্রেন স্ট্রোক থেকে সেরে উঠতেই ছেলে-বউমার সঙ্গে ট্যুরে মহাগুরু! কোথায় বেড়াতে গেলেন? রাখলেন সাসপেন্স

‘বিগ ফ্যাট ওয়েডিং’ এ পারফর্ম করেই নাকি একসময় শাহরুখ ২০০০ কোটি টাকা ইনকাম করেছিলেন। একটি অনুষ্ঠানে পারফর্ম করতে ৮ কোটি টাকা নেন তিনি। কোন দিকে সালমান খান দুই থেকে তিন কোটি টাকা নেন।

এইভাবে বিয়ের অনুষ্ঠানে নাচ গান করে তারা বিরাট অংকের টাকা আয় করেন। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিয়ের অনুষ্ঠানে তারা যে ভালো রকম পারিশ্রমিক পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। অনেকেই বলছেন, আম্বানি শাহরুখ সালমান আর আমিরকে এক করে দেখালেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh