বাংলা সিরিয়াল

“ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষেধ”, কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের কার্ড দেখে ইংরেজ জমানার তুলনা টানলেন সুজয় প্রসাদ-জিতু কমলরা

নতুন ঘর বেঁধেছেন কাঞ্চন-শ্রীময়ী। তাঁদের বিয়ে নিয়ে ট্রোলিং এখনো বন্ধ হয়নি। দুজনের বয়সের মধ্যে অনেকটা পার্থক্য থাকার কারণে অনেকেই বিষয়টি নিয়ে হাসাহাসি করছেন।

তবে সেই সবে চোখ কান একেবারেই দিচ্ছেন না কাঞ্চন এবং শ্রীময়ী। তবে শুধু দুজনের বিয়ে নয়, কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স নিয়েও চলছে বহু চর্চা। তবে কাঞ্চন শ্রীময়ীর বিয়ে হয়ে যাবার পরেও বিতর্ক যেন থামতেই চায় না। রিসেপশনে কার্যত সংবাদ মাধ্যমকে অপমান করেছেন তারা। এবার সে নিয়ে সরব জিতু কমল, শ্রীলেখা মিত্ররা।

২ মার্চ সামাজিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন এবং শ্রীময়ী। ৬ই মার্চ ছিল দুজনের রিসেপশন। দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে তাদের রিসেপশন পার্টি ছিল। সেখানে টলি পাড়ার বহু তারকা উপস্থিত ছিলেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে মিমি চক্রবর্তীও ছিলেন সেখানে। কিন্তু এরই মধ্যে বিয়ে বাড়ির নানান পোস্টার দেখা গিয়েছে। সেখানে লেখা,”প্রেস এবং ড্রাইভার এবং ব্যক্তিগত দেহরক্ষীদের প্রবেশ নিষেধ।”এই লেখা দেখেই রেগে গিয়েছেন অনেকেই।

আরও পড়ুন : আম্বানির পরিবারের বিয়েতে নেচে কত পারিশ্রমিক পেলেন শাহরুখ-সালমান? শুনলে চোখ কপালে উঠবে

কাঞ্চন এবং শ্রীময়ীর রিসেপশনের পোস্টার শেয়ার করে টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র লেখেন, “আমায় যে গুটি কয়েক মানুষ ইন্ডাস্ট্রিতে পছন্দ করেন তারা বহুবার আমায় আমার ভালোর জন্য বলেছেন যে কোনও বিতর্কে না জড়াতে। চেষ্টা করেছি এড়িয়ে যাওয়ার কিন্তু পারি না সবসময়। এঁদের বিয়ে নিয়ে বলার কিছু নেই।

কিন্তু আনুসঙ্গিক বিষয় নিয়ে আছে। বেশ কদিন যাবত মিডিয়া দুটো বড় বিয়ে নিয়ে খুব হইচই করেছে। উৎসাহ দেখিয়েছেন। তারা এবং আপনারা সবাই ছবিটির নিচের লেখাটা দেখুন। শুনেছি ব্রিটিশ আমলে বড় বড় ক্লাবে এভাবেই লেখা থাকত ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষেধ। বাকি আপনাদের মতামত। একটাই কথা বলতে চাই ক্লাস ম্যাটার করে।”

পর্দার সত্যজিৎ জিতু কমল “ভারতীয় এবং কুকুরদের প্রবেশ নিষেধ” এর ছবি শেয়ার করে কাঞ্চন শ্রীময়ীর রিসেপশন এর পোস্টার এর প্রতিবাদ জানান। অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় যে এই পুরো বিষয়টা নিয়ে ভীষণই অসন্তুষ্ট হয়েছেন সেটাও জানিয়েছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh