টলিউড

আম্বানি পরিবারের প্রাক বিয়ের অনুষ্ঠানে গান গাইলেন অরিজিৎ, সুরের মূর্ছনায় ভাসলো জামনগর! রইলো কিছু মুহূর্ত

গত ৩ মার্চ অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান ছিল জমজমাট। আম্বানিদের জয়নগরের বাড়িতে রীতিমতো চাঁদের হাট বসেছিল।। শাহরুখ, সালমান আমির থেকে শুরু করে, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, সইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর সহ বলিউডের প্রচুর সংখ্যক সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাট কেউ বাদ যাননি। তবে ৬ই মার্চ সঙ্গীতের আসর জমিয়ে দিয়েছিলেন বলিউডের গায়ক গায়িকারা।

আম্বানিদের কোম্পানির কর্মচারীদের বিনোদনের জন্যই সেই সংগীতের আয়োজন করা হয়। সেখানে আরো একবার পারফর্ম করতে দেখা গেল বলিউড টলিউড কাঁপানো গায়ক অরিজিত সিংকে।

 

তবে শুধুমাত্র অরিজিত সিং নয়, রণবীর সিং সলমন খান অনেকেই আবারো পারফর্ম করেছেন মঞ্চে। তবে সব থেকে যেটা নজর কেড়ে নিয়েছে সেটা হলো অরিজিতের গান। গায়কের পারফরমেন্সের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

‘ও মাহি’, ‘রোকে না রুকে নয়না’, ‘জনম জনম’, ‘অলবিদা’ সহ নানান গানে পারফর্ম করলেন অরিজিৎ। অরিজিতের গাওয়া গানের সুরে মূর্ছনায় ভাসলেন শ্রোতারা।

সেই সমস্ত ম্যাজিকাল মোমেন্ট গুলো অরিজিতের অনুরাগীরাই সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে শেয়ার করে নিয়েছেন। নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল যে, বাজিরাও মাস্তানি সিনেমার মালহারি গানে ডান্স পারফর্ম করছেন রণবীর। সকলেই রণবীরের এনার্জির প্রশংসা করেছেন।

আরও পড়ুন : “ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষেধ”, কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের কার্ড দেখে ইংরেজ জমানার তুলনা টানলেন সুজয় প্রসাদ-জিতু কমলরা

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে অরিজিৎ সিং এর পাশাপাশি শ্রেয়া ঘোষাল উপস্থিত ছিলেন। তাদের যুগলবন্দী সকলকে মাতিয়ে রাখলো। এছাড়াও দুজনেই সেদিন নিজেদের গাওয়া গান এককভাবেও গেয়ে শোনান। কখনো আবার গাইলেন ডুয়েট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh