টলিউড

ব্রেন স্ট্রোক থেকে সেরে উঠতেই ছেলে-বউমার সঙ্গে ট্যুরে মহাগুরু! কোথায় বেড়াতে গেলেন? রাখলেন সাসপেন্স

শুটিং করতে গিয়ে বেল স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মিঠুন চক্রবর্তী। এইতো গত ফেব্রুয়ারি মাসের ঘটনা। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা। বর্তমানে তিনি একেবারে সুস্থ রয়েছেন এবং ভালো আছেন।

তিনি যে এই ব্রেন স্ট্রোকের কারণে বিন্দুমাত্র ভেঙে পড়েনি সেটা বুঝিয়েও দিয়েছেন বারবার। হাসপাতাল থেকে নিজের পায়ে হেঁটে বের হয়ে ছিলেন অভিনেতা। ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে সৌজন্য বিনিময় করেছেন তিনি । এবার মিঠুন গেলেন ছেলে বৌমার সঙ্গে বেড়াতে।

 

ভোটের আগেই মিঠুন চক্রবর্তী নাকি বেড়াতে যাচ্ছেন? হ্যাঁ একেবারেই সত্যি কথা। পুত্র মিমোহ চক্রবর্তী এবং পুত্রবধূ অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে প্লেনে করে বেড়াতে যাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী।

সেই ছবি ধরা পরল মঙ্গলবার মাদালসা শর্মার সোশ্যাল মিডিয়া পোস্টে। স্বামী মিমোহ এবং শ্বশুরমশাই মিঠুন চক্রবর্তীর সঙ্গে একটা ছবি শেয়ার করেছেন মাদালসা শর্মা। ক্যাপশনে একটি বিমানের ইমোজি আর ‘লাভ’ ও ‘ফ্যামিলিয়া’ হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন তিনি।

কিন্তু ছেলে আর বৌমার সঙ্গে কোথায় বেড়াতে যাচ্ছেন মহাগুরু? সেই প্রশ্ন জেগেছে অনেকের মনে। কারণ মাদালসা পুরো বিষয়টা গোপন রেখেছেন।

অভিনেত্রীর পোষ্টের কমেন্ট সেকশনে মিঠুনের বহু অনুরাগী তাঁকে সাবধান এবং নিরাপদে বেড়াতে যাওয়ার কথা বলেছেন। কারণ গত মাসে ভীষণ অসুস্থ ছিলেন অভিনেতা। বহু বন্ধুবান্ধব এবং এবং রাজনৈতিক ব্যক্তিত্ব দেখা করতে গিয়েছিলেন মিঠুনের সঙ্গে।

আরও পড়ুন : কুল দেখতে গিয়ে হলেন ‘ছাপরি ফুল!’ খোঁচাখোঁচা চুল আর গোলাপি লিপস্টিকে নীলকে দেখে “ছাপরি” আখ্যা নেটিজেনদের

হাসপাতাল থেকে বের হয়ে সেই সময় সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিঠুন জানান, অতিরিক্ত খাওয়া দাওয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। খাওয়া দাওয়া যে এবার নিয়ন্ত্রণ করতে হবে সেটাও জানান অভিনেতা।

মিঠুন বলেন,”কোনও সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই…যাঁদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন। আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম।”তাই খাদ্যাভ্যাসে বদল আনবেন বলে স্থির করেন মহাগুরু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh