টলিউড

কুল দেখতে গিয়ে হলেন ‘ছাপরি ফুল!’ খোঁচাখোঁচা চুল আর গোলাপি লিপস্টিকে নীলকে দেখে “ছাপরি” আখ্যা নেটিজেনদের

প্রেম হোক কিংবা বিয়ে, প্রায়ই চর্চায় থাকেন টলি পাড়ার জনপ্রিয় দম্পতি নীল এবং তৃণা। দিন কয়েক আগে এই দুই তারকার মিউজিক ভিডিও “বোকা সোডা” রিলিজ হওয়ার পর থেকেই তুমুল ট্রোল্ড হচ্ছে দুজনে।

গানের ভাষা নিয়ে প্রশ্ন তুলেছেন সকলেই। এরই মাঝে হঠাৎ করেই নীলের ফ্যাশন সেন্স নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। নীলের পোশাক আর স্টাইল দেখে হাসাহাসি শুরু করেছেন সকলে।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

কিন্তু কি এমন পোশাক পরলেন অভিনেতা, যা নিয়ে কিনা এত হাসাহাসি? বেঙ্গল মোস্ট স্টাইলিশ আওয়ার্ড এর মঞ্চে পৌঁছেছিলেন নীল আর তৃণা। সেখানেই নিজের সাজ পোশাক দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে। নিজেকে স্টাইলিশ বানাতে গিয়ে আর কুল দেখাতে গিয়ে “ছাপরি” সেজেছেন তিনি।

এদিন নীলকে দেখা গেছে, সাদা কালো একটি পোশাকে। স্টাইলিং করা চুল, ঠোঁটে হালকা গোলাপী শেডের লিপস্টিক। অভিনেতার এই সাজ পোশাক দেখে স্টাইলিস্ট স্টেটমেন্টের কথা তো দূর কি বাত, অনেকেই আবার বস্তির ছেলের সঙ্গে তুলনা করেছেন অভিনেতার। তবে সবাই যেভাবে অভিনেতার এই ছবির কমেন্ট বক্সে কমেন্ট করছেন, তাতে যে নীল এখনো পর্যন্ত মেজাজ হারাননি সেটাই যেন বড় কথা।

আরও পড়ুন : কাঞ্চনের ঠিকানা শ্রীময়ী, পিঙ্কির নতুন জীবনের ঠিকানা কোথায় জানেন? বিশেষ পোস্ট পিঙ্কির

নীলের স্টাইল স্টেটমেন্ট দেখে কেউ বলছেন, স্টাইল করতে গিয়ে বস্তির ছেলে পচা হয়ে গিয়েছে। কেউ আবার বললেন, “এটা স্টাইল নাকি ছাপরি গিরি?” কেউ বললেন, কার্টুন নেটওয়ার্ক প্রো লাগছে। কেউ বললেন, “রণবীর সিং হতে গিয়ে বস্তির ছেলে হয়ে গেলেন কেন?”

শুধুমাত্র নীল নয়। তাঁর স্ত্রী তৃণাও এমন মন্তব্যের শিকার হলেন। তাঁর কানের দুল দেখে অনেকেই বললেন, তিনি নাকি মাথা চুলকানোর যন্ত্র পরে চলে এসেছেন। সেদিন ওই অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে অনেকে অনেক রকম পোশাক পরে এলেও, ভাইরাল হয়েছেন একমাত্র নীল আর তৃণা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh