টলিউড

কাঞ্চনের ঠিকানা শ্রীময়ী, পিঙ্কির নতুন জীবনের ঠিকানা কোথায় জানেন? বিশেষ পোস্ট পিঙ্কির

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় হলো কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টরাজের বিয়ে। তারকা দম্পতির নতুন জীবনের খুঁটিনাটি জানতে রীতিমতো মুখিয়ে রয়েছেন সাধারণ মানুষ। ২ মার্চ সাতপাকে বাঁধা পড়েন কাঞ্চন-শ্রীময়ী। ৬ মার্চ সন্ধ্যায় রিসেপশন। মল্লিক পরিবারে এখন উৎসবের মরসুম।

কাঞ্চনের বউ হয়ে মল্লিক পরিবারের পা রাখার পর ভাত কাপড়ের অনুষ্ঠান হয়েছে ঘরোয়া ভাবেই। একদিকে যখন প্রাক্তন স্বামী কাঞ্চন তাঁর তৃতীয় স্ত্রীকে নিয়ে নতুন সংসার বেঁধেছেন, সেই মুহূর্তে নিজের ভালো থাকার বার্তা দিলেন কঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ছোটপর্দার জনপ্রিয় মুখ। তবে তিনি বড় পর্দাতেও বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। বর্তমানে ডিভোর্সের পর ছেলে ওশকে নিয়ে ঠাকুমা সাবিত্রী চ্যাটার্জির বাড়িতেই রয়েছেন তিনি।

এক সংবাদ মাধ্যম কি তিনি জানিয়েছেন, প্রতিদিন রাত্রিবেলা ছেলেকে জড়িয়ে ধরে ঘুমানোর যে আনন্দ রয়েছে তা ভাষায় প্রকাশ করা যায় না। পিঙ্কি শ্রীময়ী-কাঞ্চনকেও তাঁদের নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভালো থাকার বার্তা দিলেন পিঙ্কি।

সোশ্যাল মিডিয়ার একটি সেলফি পোস্ট করে অভিনেত্রী লেখেন,”আধার কার্ডে যাই অ্যাডড্রেস থাকুক না কেন আমি আসলে নিজের মধ্যে থাকি। ভালো থাকা একটাই ঠিকানা। যার কোনও শাখা নেই”।

তাই মনে করা হচ্ছে, পিঙ্কির আধার কার্ডে কাঞ্চনের ঠিকানা রয়েছে। তবে নিজের মতো করে ভালো থাকতেই অভ্যস্ত তিনি। সেই ভালো থাকার জায়গা তার জীবনে একটাই।

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের পর পিঙ্কি সংবাদ মাধ্যমে বলেন,”আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক। সুখে থাকুক। দীর্ঘদিনের প্রেমকে সাহসীকতার সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেওয়াকে আমি সাদুবাদ জানাই। এটাই তো হওয়া উচিত ছিল। আমাদের জীবনে কারও জন্য কিছু আটকে থাকে না। আমি আমার ছেলেকে নিয়ে ভীষণ সুখে আছি।

আরও পড়ুন : একি কান্ড! দেবের বাইকের পিছনে উল্টো করে বসে খোল বাজাচ্ছেন যিশু? খাদানের শুটিংয়ের বিশেষ মুহূর্তের ছবি প্রকাশ্যে

রোজ রাতে ছেলেকে জড়িয়ে গপ্পো মীরের ঠেক বা সানডে সাসপেন্স শুনি। এর চেয়ে অনাবিল আনন্দ আর কী হতে পারে। ওঁরা যেটা করেছে আমার মতে, একদম ঠিক সিদ্ধান্ত নিয়েছে। কাজ করছি, বাড়ি ফিরে ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি, এই বেশ ভালো আছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh