টলিউড

একি কান্ড! দেবের বাইকের পিছনে উল্টো করে বসে খোল বাজাচ্ছেন যিশু? খাদানের শুটিংয়ের বিশেষ মুহূর্তের ছবি প্রকাশ্যে

খাদান ছবির শুটিংয়ে ব্যস্ত দেব। রাণীগঞ্জের কয়লাখনিই এখন তাঁর ঠিকানা। চারিদিকে কয়লার স্তুপ, সেখানেই দেখা গেল দেবকে। দেবের সঙ্গে ছিলেন যীশু সেনগুপ্ত। খাদান সিনেমার শুটিং এর বেশ কিছু মুহূর্ত বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। দিন কয়েক আগে আসানসোল থেকে একটি ছবি পোস্ট করেছিলেন দেব।

খনি অঞ্চলের চেয়ার পেতে বসে থাকতে দেখা গিয়েছিল অভিনেতাকে। পরনে ছিল বেলবর্স প্যান্ট, প্রিন্টেড শার্ট, পায়ে চটি, চোখে সানগ্লাস, এক মুখ দাড়ি। পেছন থেকে এরকমই লুক দেখা গিয়েছিল দেবের।

এরই মধ্যে খাদানের শুটিংয়ের ভিডিও প্রকাশ্যে এসেছে। শুটিং চলাকালীন ইউনিটের লোকজনকে হাত নেড়ে তিনি যেন কিছু বোঝালেন।

দেবের বাইকের পেছনে উল্টো দিক করে বসে খোল বাজাতে দেখা গেল অভিনেতা যীশু সেনগুপ্তকে। সাদা ধুতি আর গেঞ্জিতে দেখা গেল তাকে। দেবের বাইকের পাশ দিয়ে ক্যামেরা নিয়ে ছুটল সিনেমাটোগ্রাফারের একটি গাড়ি। ধুতি পাঞ্জাবি পরে কখনো আবার শুটিং করলেন যিশু সেনগুপ্ত।

BOX Office FREAK BD নামক একটি ফেসবুক পেজ থেকেই সম্প্রতি খাদান সিনেমার শুটিং এর ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা,”শুটিং দেখে মাঝে মাঝে মনে হয়েছে যে পুষ্পা-২ এর শুটিং চলছে.…Khadaan এর শ্যুটিংয়ের কিছু খণ্ডচিত্র, রানীগঞ্জ কয়লাখনি থেকে। শ্যুটিংয়ের কিছু মুহূর্ত দেখে পুষ্পা’র কথা মনে পড়ছিল। হয়তো এটা আমার ভুল হতে পারে….”।

আরও পড়ুন : ক্রেতার সঙ্গে দুর্ব্যবহার করে বসলেন বড়বাজারের কচুরি কাকু! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খাদান সিনেমার শুটিং এর ভিডিও দেখে নেট নাগরিকদের অনেকেই পুষ্পা সিনেমার সঙ্গে তুলনা টেনেছেন। কমেন্ট সেকশনে একজন লিখেছেন,”হ্যাঁ, পুষ্পা-২র মতোই লাগছে”। কেউ KGF-এর সঙ্গে তুলনা করলেন। কেউ আবার প্রশ্ন করেছেন,”ইন্ডিয়া এই কয়লা থেকে বের হবেনা?”

কয়লা খনি অঞ্চলের শ্রমিকদের জীবন কাহিনী নিয়েই তৈরি হচ্ছে খাদান সিনেমা। শ্যাম মাহাতো এবং মোহন দাসের গল্প দেখবেন দর্শকরা। ছবিতে মোহন দাসের ভূমিকায় যিশু রয়েছে।শ্যাম মাহাতোর চরিত্রে দেখা যাবে দেবকে। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড এবং সুরিন্দর ফিল্ম রয়েছেন প্রযোজনার দায়িত্বে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh