বিনোদন

২১পেরিয়ে ২২-এ অঙ্কিতা! মায়ের সঙ্গে কেক কাটলেন সারেগামাপা খ্যাত অঙ্কিতা, পেলেন প্রচুর উপহার

দেখতে দেখতে ২১ থেকে ২২ বছরে পদার্পণ করলেন সারেগামাপার অঙ্কিতা ভট্টাচার্য। মূলত সারেগামাপার মঞ্চ থেকে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন তিনি। ওই সিজনে তিনি ছিলেন উইনার।

তবে এখানেই শেষ নয়। একের পর এক অনুষ্ঠানে গান গেয়ে এবং অ্যালবামে গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন অঙ্কিতা ভট্টাচার্য। তাকে নিয়ে বিতর্ক কম হয়নি। তবে সব কিছুর উর্ধ্বে গিয়ে নিজের গান দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

২২ বছরে জন্মদিনটা তিন তিনটি কেক কেটে উদযাপন করলেন অঙ্কিতা। ২৭ শে মার্চ ছিল অঙ্কিতা ভট্টাচার্যের জন্মদিন। ২২ বছরে পদার্পণ করেছেন তিনি। ২২ লেখা মোমবাতি জ্বালিয়েছিলেন কেকের ওপর।

আরও পড়ুন : নবম শ্রেণী থেকে ১৪ টা সার্জারি, শরীরে বাসা বেধেছে ক্যান্সার! ভগবানের কাছে “অন্য শরীর” প্রার্থনা স্বাগতালক্ষ্মীর

মা সহ পরিবারের সকলকে সঙ্গে নিয়ে জন্মদিন পালন করলেন অঙ্কিতা। ফুল দিয়ে সাজানো হয়েছিল জন্মদিনের স্টেজ। সেখানেই সুন্দর করে সাজানো টেবিলের উপর রাখা ছিল কেক।

অঙ্কিতাকে এদিন হলুদ রঙের একটি চুড়িদার পরে দেখা গেল। কানে পরেছিলেন ম্যাচিং ঝুমকো। সঙ্গে বার্থডে গার্লের স্যাস। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার ফলোয়ারের সংখ্যা প্রচুর। গোবরডাঙ্গার মেয়ে তিনি।

সারেগামাপা রিয়েলিটি শো এর মঞ্চে গায়িকা হওয়ার লক্ষ্য নিয়ে এসে অবশেষে চ্যাম্পিয়ন হয়েছিলেন অঙ্কিতা। বর্তমানে প্লেব্যাক সিঙ্গার হতে চাইছেন তিনি। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় প্লে ব্যাক করেছেন অঙ্কিতা।

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন অঙ্কিতা ভট্টাচার্য। অনেকেই উঠতি এই গায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। এক ব্যক্তি লিখেছেন,”শুভ জন্মদিন বোন।

আরও পড়ুন : বাংলা নয়, ছোট্ট ইউভানকে ইংরাজি শেখাচ্ছেন শুভশ্রী! নেট নাগরিকদের থেকে ধেয়ে এল কটাক্ষ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

তোমার গর্বিত পিতা – মাতার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করছি। তোমার জীবনের উত্তরোত্তর সফলতা কামনা করছি। তোমার গান শুনে আমি মুগ্ধ হই। তুমি গায়কী জীবন আরো সমৃদ্ধিময় হউক। তোমার সুস্বাস্থ্য ও নিরাময় সুদীর্ঘ জীবন কামনা করছি।” অন্য আরেকজন লেখেন,”শুভ জন্মদিন অঙ্কিতা, ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh