বিনোদন

দুমাস যেতে না যেতেই এদের ব্রেকআপ আর তারপরেই আর একটা! শুভজিৎ প্রিয়াঙ্কার প্রেম নিয়ে ট্রোল শুরু করলেন এক দর্শক!

প্রেম ভালবাসা এমনই একটা জিনিস যে সত্যি করে অন্তর থেকে কাউকে ভালবাসলে সেই প্রেম বা ভালবাসা সহজে মন থেকে মোছে না। বলা ভালো মানুষ কাউকে সত্যিকারের ভালবাসলে মৃত্যুর আগের দিন ও তাকে ভুলতে পারে না আর যে ভালোবাসা বা প্রেমের সম্পর্কগুলো সহজে ভেঙে যায় বা মানুষ সহজে একটা সম্পর্ক থেকে বেরিয়ে অন্য একটি সম্পর্কে খুব শীঘ্রই মুভ অন করে, সেসব ক্ষেত্রে দেখা যায় হয়তো সম্পর্কের মধ্যে থাকা একজন মানুষ অন্তর থেকে ভালবেসেছে কিন্তু তার বিপরীতের মানুষটির ভালোবাসায় কমতি ছিল।

দুই তরফের ভালোবাসা ঠিকঠাক থাকলে খুব কম ক্ষেত্রেই সম্পর্ক ভাঙে আর এইসব ক্ষেত্রে নতুন করে জীবনে এগিয়ে যাওয়াটা খুব কঠিন। কারণ সাইকোলজি বলছে, মানুষ কিছুই ভোলে না। তাই একজন মানুষ তার জীবনের ভালবাসার কথা সত্যি কারের ভালোবাসার কথা ভুলে খুব শীঘ্র এগিয়ে যেতে পারে না অন্য একটা সম্পর্কে।

আরও পড়ুন : পিকলু্র ট্রাক দেখাচ্ছে ভালো কথা তা বলে বর্ষার ফুলশয্যায় কী হলো সেটা একেবারেই দেখাবে না? খাপছাড়া গল্প নিমফুলে বলছেন দর্শক!

কিন্তু বর্তমান সময়ে প্রায়ই দেখা যায় একটা মানুষ একটা সম্পর্ক ভেঙে যাওয়ার পর নতুন একটা সম্পর্কে জুড়ে যাচ্ছে খুব তাড়াতাড়ি। বিষয়টা যেন পুতুল পুতুল খেলার মত দাঁড়িয়েছে একটা সম্পর্ক ভাঙতে না ভাঙতেই নতুন সম্পর্ক সেই সম্পর্কটা ভাঙতে না ভাঙতেই অন্য সম্পর্ক।

অনেক সময় কোন একটি দীর্ঘস্থায়ী সম্পর্ককে ভুলে থাকার জন্য মানুষ অপশন খোঁজে আর সেই অপশনটাকে ভালোবাসা বলে ভুল করে আসলে মোহ,আকর্ষণ ভালোবাসার মধ্যে গুলিয়ে ফেলা এই সম্পর্ক গুলোর জটিলতার ঘুরপাকে ক্রমাগত পিষে যাচ্ছে আজকের আমাদের এই জেনারেশন।

তবে মানুষ খুব সহজেই এইসব ক্ষেত্রে সেলিব্রেটিদের সমালোচনা করে এবং তাদের নিয়ে ট্রোল করে। হয়ত একজন সাধারণ মানুষ তিন-চারটে সম্পর্কে জড়িয়ে যাচ্ছে, কিন্তু যেহেতু তাদের সম্পর্কগুলো অতটা পাবলিক হয় না তাই তাদের অতটা আক্রমন সহ্য করতে হয় না। এরকম ক্ষেত্রে কোনো সম্পর্ক ভেঙে যাওয়ার পর তারকাদের অনেক বেশি সমালোচিত হতে হয়।

আরও পড়ুন : সায়ন্তর সঙ্গে বিচ্ছেদ ভুলে নতুন প্রেমিক পেলেন প্রিয়াঙ্কা! প্রেমিকের পর্দা ফাঁস করলো দাদা

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রেম করছে প্রিয়াঙ্কা মিত্রা আর শুভজিৎ আমি খালি ভাবি এদের ব্রেকাপ দুই মাস না যেতেই আরেকটা জুটায় নেয় কিভাবে নাকি আগের থেকেই জুটানো থাকে এদিকে আমি 26 বছর ধরে এক খান জুটাতে পারলাম না ”
Btw যাঁরা বিশ্বাস করতে পারছে না তাঁরা শুভজিৎ এর birthday Post এর কমেন্ট পরে এসো তালে বুঝে যাবে শুভ আর প্রিয়াঙ্কা রিলেশন আছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh