বাংলা সিরিয়াল

অষ্টমী তে ‘আয়ুষ্মান’ চরিত্রে সপ্তর্ষি দা জাস্ট ফাটিয়ে এক্টিং করেছে!’অষ্টমী দেখে বলছেন দর্শক!

জি বাংলায় নতুন এসেছে ধারাবাহিক অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে অষ্টমী যে গ্রামে স্কুল টিচার হয়ে যাচ্ছে সেই গ্রামেই রয়েছে পুরুষোত্তম সিংহ ঠাকুর। যে তার ভন্ডামো দিয়ে পুরো গ্রাম কে আচ্ছন্ন করে রেখে দিয়েছে, অন্যদিকে অষ্টমী এর প্রতিবাদ করতে চাইলে অষ্টমীর ক্ষতি করতেও কিছু পা হয় না পুরুষোত্তম সিংহ ঠাকুর।

পুরুষোত্তম সিংহ ঠাকুরের ছেলে আয়ুষ্মান কিন্তু সম্পূর্ণ অন্য ধরনের একটা চরিত্র। সে ভাবে তার বাবার ভালোবাসা সে পেল না এবং বাবার ভালোবাসা পাওয়ার জন্য সে নিজের জীবনের ঝুঁকি নিতেও দুবার ভাবে না। কিন্তু আশ্চর্যের ব্যাপার হলো তার বাবার ভালোবাসা এ জীবনে আর সে কোনদিনই পাবেনা। তার কারণ আয়ুষ্মানের খুব সুন্দর একটা মন আছে আর সে সবার বিপদে ঢাল হয়ে দাঁড়ায়। যে কারণে সে কোনদিনই তার বাবার মন জয় করতে পারে নি আর ভবিষ্যতেও পারবেনা।

আরও পড়ুন : দুমাস যেতে না যেতেই এদের ব্রেকআপ আর তারপরেই আর একটা! শুভজিৎ প্রিয়াঙ্কার প্রেম নিয়ে ট্রোল শুরু করলেন এক দর্শক!

তবে দর্শক বলছেন আয়ুষ্মান কে দেখলেই নতুন করে একটা মায়া তৈরি হচ্ছে চরিত্র টার উপর। বাবার কাছে ভালোবাসা রেকগনাইজেশান পাওয়ার জন্য নিজের বিপদের কথা সে ভাবছে না, কিন্তু যখন জানবে তার বাবা আসলে কতোটা ভন্ড?সেদিন আয়ুষ্মান নিজেকে সামলাতে পারবে তো?

ধারাবাহিককে দেখা যাচ্ছে ফাঁড়া আছে বলে আয়ুষের মা মানা করলেও আয়ুষ্মান শোনে না, কারণ সে জেনে বুঝে কারোর ক্ষতি করতে পারবে না। অন্যদিকে আয়ুষ্মান বিপদে পড়লে তাকে বাঁচায় অষ্টমী। যা দেখে দর্শক বলছেন, ভাবি নি এরকম একটা লাভ স্টোরি পাব এই ধারার গল্পে! তবে এখন মনে হচ্ছে পাবো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেক রাত হয়ে যাওয়া সত্ত্বেও আয়ুষ্মান বাড়ি না ফেরায় তার মা খুব চিন্তা করে, ফোন করে বাড়ি আসতে বলে, কিন্তু সে রাজি হয়না বাড়ি যেতে, আয়ুষ্মান অষ্টমী এর বলা কথা গুলো ভাবতে থাকে, আর তার চোখে একটা জেদ দেখতে পায় তাই নিজের ফারা থাকা সত্ত্বেও জঙ্গল পথে যায় অষ্টমী কে আটকাতে, কারণ ঐ পথে বিপদ আছে সে জানে, তাই সে জেনে কারোর ক্ষতি করতে পারে না, অষ্টমী কে আটকাতে গিয়ে নিজেই বিপদে পড়ে যায়, অষ্টমী সাহায্যে বিপদ থেকে উদ্ধার হয়।

আরও পড়ুন : “বিশ্বাস করে বারবার ঠকেছি”, ইন্ডাস্ট্রিতে কাজ করে নিজের এতদিনের অভিজ্ঞতা জানালেন “কোকো” ঈপ্সিতা

।অষ্টমী তে “” আয়ুষ্মান”” চরিত্রে সপ্তর্ষি দা জাস্ট ফাটিয়ে এক্টিং করেছে।। আজকের এপিসোড এ ঐ সজারু ধরা ফাঁদে পড়ে যাওয়া, ওখান থেকে উঠতে না পারার অসহায়তা সব কিছু কি দারুন ভাবে ফুটিয়ে তুলেছে।। আজকে ঠিক সন্ধ্যা সাড়ে ছয়টায় “”অষ্টমী”” দেখতে ভুলবেন না শুধু মাত্র জি বাংলায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh