বাংলা সিরিয়াল

রাইয়ের মা তো দেখছি মেঘের মা কে ও হার মানিয়ে দেবে!মিঠিঝোরা তে মেয়ের প্রতি মায়ের আচরণ দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা‌। এই ধারাবাহিক রাইয়ের মা রাইয়ের সাথে পুরো সৎ মায়ের মতো আচরণ করে ,যে মেয়ে তার মেজ মেয়ের জন‌্য এত কিছু করেছে,তার সংসারের জন্য সর্বস্ব বলিদান দিয়ে দিয়েছে,সেই মেয়েকেই তিনি দিনরাত শাপ শাপান্ত করতে থাকেন। রাই যে সারাদিন নিজের পরিবারের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য এত খাটে!

সেই মেয়েই হয়ে যায় দুই চোখের বিষ! রাইয়ের বৌদি সব সময় রাইয়ের মায়ের এই খারাপ ব্যবহারের প্রতিবাদ করতে থাকে,অন্য দিকে রাইয়ের ছোট বোন স্রোত ও এই বিষয়টা মানতে পারছে না।

আরও পড়ুন : অষ্টমী তে ‘আয়ুষ্মান’ চরিত্রে সপ্তর্ষি দা জাস্ট ফাটিয়ে এক্টিং করেছে!’অষ্টমী দেখে বলছেন দর্শক!

তবে ধারাবাহিকের দর্শকরাও রাইয়ের মায়ের এই ব্যবহারে বীতশ্রদ্ধ। তারা বলছেন যে,ইচ্ছে পুতুলের মেঘের মা ময়ূরীকে ভালোবাসতে গিয়ে মেঘের সাথে যে ব্যবহারটা করেছেন,এই ব্যবহার টা সেই ব্যবহারকেও অতিক্রম করে যাচ্ছে।

প্রচুর মানুষ তাই এই বিষয়টার বিরোধিতা করছেন অনেকেই বলছেন যে কিভাবে এটা সম্ভবপর একই মায়ের পেটের দুই সন্তানের সাথে দুই রকম ব্যবহার কেন করছে মা?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“!! এই মা তো দেখছি মেঘের মা কে ও হার মানিয়ে দেবে!!”মা” কত মিষ্টি একটা শব্দ। যে শব্দের কোনো বিকল্প এই দুনিয়াতে নেই.! সেই “মা” এবং “মা” শব্দের অনুভূতি নিয়ে আজকাল বাংলা সিরিয়ালগুলো যেটা করছে.! সেটা জাস্ট ভাষায় বলে প্রকাশ করা যাবে না.! আগে দেখেছিলাম “ইচ্ছে পুতুল”

সিরিয়ালে মেঘ ও ময়ূরীর মা টাকে.! আর এখন দেখছি এই “মিঠিঝোরা” সিরিয়ালে রাই, নীলু ও স্রোতের মা টাকে.! লেখক / লেখিকা বা পরিচালক / পরিচালিকা যে এর মাধ্যমে কি বোঝাতে চাইছেন, সেটা শুধুমাত্র ওনারাই বলতে পারবেন.! একজন মায়ের ভালোবাসা দুজন সন্তানের প্রতি একটুআধটু কমবেশি হতেই পারে.! তা বলে এইরকমও হতে পারে…???

আরও পড়ুন : ২৬এর শ্রীময়ীকে কী দেখিয়ে ‘পটিয়েছেন’ ৫৩র কাঞ্চন? নিজেই জানালেন অভিনেত্রী

বাকি তোমরাই বলো, তোমরা কি কোথাও এইরকম মা দেখেছো, যে তার সন্তানের সাথে এইরকম ব্যবহার করে..??”

Back to top button

Ad Blocker Detected!

Refresh