বাংলা সিরিয়াল

জিয়া ব্যানার্জীকে নক আউট করে শালিনীকে যোগ্য জবাব দিল ফুলকি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায়, রোহিত একজন চ্যাম্পিয়ন ছিলো বক্সিং এর, কিন্তু সে রীতিমত রাজনীতি ও ষড়যন্ত্রের শিকার। যে বছর সে বক্সিং চ্যাম্পিয়নশিপ জেতে সেই বছরই তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। এরপর তার প্রথমা স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়,সেই সময় রোহিত পুরো মুষরে পড়ে তার জীবন থেকে সমস্ত আলোর রোশনাই যেন হারিয়ে যায়।

ঠিক এইরকম একটি সময় রোহিতের জীবনে আলোর ঠিকানা হয়ে আসে ফুলকি। ফুলকি রোহিতের জীবনে আসার পর রোহিতের অগোছালো জীবনটাকে সাজাতে শুরু করে, রোহিতের জীবনে নতুন করে আনন্দ ফিরিয়ে আনতে চায়।

ঠিক এই সময় রোহিতের প্রথমা স্ত্রী শালিনী কাম ব্যাক করে এবং রোহিতের জীবনটা ছন্নছাড়া করে দিতে চায়, ফুলকি তখন এই শালিনীর মোকাবিলা করে, যদিও ফুলকিও প্রথম থেকে দ্বিধাগ্রস্ত ছিল সে ভেবেছিল শালিনী রোহিতের ভালো চায় কিন্তু একটা সময় পড়ে সে বুঝতে পারে শালিনী রোহিতের জীবনে অভিশাপ।

আরও পড়ুন : রাইয়ের মা তো দেখছি মেঘের মা কে ও হার মানিয়ে দেবে!মিঠিঝোরা তে মেয়ের প্রতি মায়ের আচরণ দেখে বলছেন দর্শক!

অন্যদিকে নতুন করে রোহিতের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয় এবং তার বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়,এই অভিযোগ পুরো শেষ করে দেয় ফুলকি, রোহিত কে নির্দোষ প্রমাণ করে সে, রোহিতের নির্দোষ হওয়ার খবর শহরের সব থেকে বড় পত্রিকায় বার করে সে,এরপর বক্সিংয়ে নিজে জিতে রোহিতের মান রক্ষা করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“জিয়া ব্যানার্জীকে একেবারে নকআউট করে শালিনীকে যোগ্য জবাব দিলো ফুলকি!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh