টলিউড

২৬এর শ্রীময়ীকে কী দেখিয়ে ‘পটিয়েছেন’ ৫৩র কাঞ্চন? নিজেই জানালেন অভিনেত্রী

দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গত ১০ জানুয়ারি, ২০২৪ আইনি বিচ্ছেদের পর, ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কাঞ্চন মল্লিক। অভিনেতা উত্তরপাড়ার তৃণমূল-বিধায়ক কাঞ্চন মল্লিকের তৃতীয় স্ত্রী হতে চলেছেন শ্রীময়ী চট্টরাজ।

তিনিও একজন অভিনেত্রী। টেলিভিশন জগতের খুবই পরিচিত মুখ তিনি। ইতিমধ্যেই দুজনের আইনি বিয়ে হয়ে গিয়েছে। আগামী ৬ মার্চ সামাজিক বিয়ের পালা। কাঞ্চনের থেকে শ্রীময়ী ২৭ বছরের ছোট। কিন্তু কি এমন গুণ ছিল কাঞ্চনের মধ্যে, যা দেখে প্রেমে পড়লেন শ্রীময়ী?

এবার এক সাক্ষাৎকারের শ্রীময়ই জানিয়ে দিলেন, কাঞ্চন কিভাবে তাকে প্রেমের ফাঁদে ফেলেছিলেন। শ্রীময়ী এক সাক্ষাৎকারে বলেছেন, “দারুণ সুন্দর কথা বলে কাঞ্চন। ভুলিয়ে-ভালিয়ে মহিলাদের দারুণ ইমপ্রেস করতে পারে কথার জাদুতেই। আমাকে একেবারে পটিয়ে ফেলেছিল। আর আজ দেখুন আমি তাঁকে বিয়ে করতে চলেছি।”

আরও পড়ুন : নোরার সৌন্দর্যের নেপথ্যে ৩০০ অপারেশন? অভিনেত্রীর পুরনো ছবি সামনে আসতেই শুরু হাসাহাসি

তবে শুধুমাত্র শ্রীময়ী নয় মহিলারা,কেন কাঞ্চনের প্রতি আকৃষ্ট হয় সে কথা একবার নিজের মুখেই জানিয়েছিলেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ও। পিঙ্কি সেই সময় বলেছিলেন, “ভীষণ ভাল কথা বলতে পারেন কাঞ্চন। এবং তাতেই মহিলারা গলে যেতে পারেন। আমি তাঁর কথাগুলো ফেস ভ্যালুতে বিশ্বাস করেছিলাম জানেন?”

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ৬ মার্চ কলকাতার ক্যামাক স্ট্রিটের একটি ব্যাংক ওয়েট হলে সামাজিকভাবে বিয়ে হবে কাঞ্চন-শ্রীময়ীর। বিয়ের জন্য জোরদার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কাঞ্চন এবং শ্রীময়ী একে অপরের মনের মতো সাজবেন।।

থাকছে নানান ধরনের রাজকীয় খাওয়া দাওয়া। শ্রীময়ী জানিয়েছেন তার হাতের রান্না খেতে খুবই পছন্দ করেন কাঞ্চন। অভিনেত্রীর কথায়, “আমার হাতে মটন খেতে ভীষণই ভালবাসেন কাঞ্চন। অনেকবারই খেয়েছেন।”

আরও পড়ুন : সুশান্তের মতো কঙ্গনা রানাওয়াতও চেয়েছিলেন আত্মহত্যা করতে, কিন্তু কেন?

শ্রীময়ীর থেকে প্রায় ২৭ বছরের বড় হলেন কাঞ্চন। বর্তমানে শ্রীময়ীর বয়স মাত্র ২৬ বছর। আর কাঞ্চনের ৫৩। তবে দুজনের বয়সের মধ্যে এই ফারাক নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, “আমার পরিবার চায়, আমরা যাতে সুখে থাকি। কাঞ্চনের পরিবারের জন্য আমার পরিবারের সমবেদনা রয়েছে। এ ছাড়া তাঁর অতীত জীবন নিয়ে কোনওই আগ্রহ নেই তাঁদের। তাঁরা ভাবিত নন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh