বিনোদন

না চিনে বিদেশি ভেবে বিল গেটসকে চা খাওয়ালেন ডলি চায়েওয়ালা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বিল গেটস, নামটাই যথেষ্ঠ মানুষটাকে চেনার জন্য। এবার সম্প্রতি ডলি চায়েওয়ালার দোকান থেকে চা খেয়েছেন তিনি। আর এদিকে ডলি চায়েওয়ালাও বিখ্যাত একজন চা বিক্রেতা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। সম্প্রতি বিল গেটসের সঙ্গে ঘটে যাওয়া এই অপ্রত্যাশিত ঘটনার বিষয় নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানালেন ডলি।

ডলি চায়েওয়ালা জানিয়েছেন,মাইক্রোসফটের সহ প্রতিষ্ঠাতা বিল গেটসকে তিনি জানতেনই। ওই ব্যক্তিই যে তিনি সেটাও আন্দাজ করতে পারেন নি। সেদিন না চিনেই ডলি চায়েওয়ালা তাঁকে চা খাইয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Bill Gates (@thisisbillgates)

সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে ডলি জানান,”আমি তো জানতামই না উনি কে। আমি ভাবলাম বিদেশি কোনও ব্যক্তি হবেন বুঝি। তাই আমি ওঁকে অ্যাপায়ন করে চা খাওয়ালাম। পরদিন যখন আমি নাগপুরে ফিরলাম তখন আমি জানলাম আমি কাকে চা খাইয়েছি সেদিন।” ডলি আরোও বলেন,”আমাদের একদমই কথা হয়নি। উনি আমার পাশেই দাঁড়িয়েছিলেন। আর আমি আমার কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এরপর তিনি আমার বানানো চা খেয়ে বলেন, ‘বাহ দারুণ। ডলির চা।”

প্রসঙ্গত উল্লেখ্য, নাগপুরের একজন বিখ্যাত চা বিক্রেতা হলেন ডলি চায়েওয়ালা। তিনি অদ্ভুত কায়দায় চা তৈরি করে বিক্রি করে আসছেন দীর্ঘদিন ধরে। নিজের এই চা বানানো প্রসঙ্গে ডলি জানান,”আমি এই ধরণটা আয়ত্ত করেছি। দক্ষিণী ছবির থেকে ভাবনাটা ধার করেছি। আমি খুব দক্ষিণী ছবি দেখি।”

আরও পড়ুন : ২৬এর শ্রীময়ীকে কী দেখিয়ে ‘পটিয়েছেন’ ৫৩র কাঞ্চন? নিজেই জানালেন অভিনেত্রী

এক সাক্ষাৎকারে ডলি চায়েওয়ালা বিল গেটসের পর তিনি এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চা খাওয়ানোর ইচ্ছে প্রকাশ করেন। নিজের হাতের তৈরি করার চাপ তুলে দিতে চান মোদীর হাতে। তিনি বলেন, “আমি সবাইকে হাসিমুখে আমার বানানো চা খাওয়াতে চাই। আর তাঁদের থেকে সেই একই হাসিমুখ ফেরত চাই।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh