বাংলা সিরিয়াল

‘যত দিন যাচ্ছে কথা সিরিয়ালটা কাস্ট প্লাস স্টোরি সব মিলিয়ে দারুন হচ্ছে!’কথার গল্প নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে কথা ও অগ্নিভ সম্পূর্ণ বিপরীতমুখী দুই মানুষ যেন তারা তেল আর জল। এদের মধ্যে কোনদিনও মিল-মিশ খাবে এটা কেউ ভাবতে পারে নি! কিন্তু অগ্নিভর দাদু কথাতে পছন্দ করে বিয়ের প্রস্তাব পাঠায় এবং নিজের মায়ের নামে তৈরি হওয়া ক্যাফে বাঁচাতে বিয়ে করতে বাধ্য হয় অগ্নিভ,কথাও নিজের মামার কথা রাখতে বিয়ে করতে রাজি হয়।

বিয়ের মন্ডপে যখন দুজনে দুজনকে দেখে তখন চমকে ওঠে কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা না ভেঙে গিয়ে বিয়েটা হয়। বিয়ের পর অগ্নিভ কোথাও গিয়ে কথার প্রতি দুর্বল হয়ে পড়ে, সে কথা আঘাত পেলে তার সেবা করতে ছুটে যায়। অন্যদিকে কথার মামার সমস্ত ধার সে নিজে মিটিয়ে দেয়।

আরও পড়ুন : না চিনে বিদেশি ভেবে বিল গেটসকে চা খাওয়ালেন ডলি চায়েওয়ালা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

কথা প্রমিশ করে যে অগ্নিভর সমস্ত টাকা সে ফেরত দেবে, তাই সে জরিবুটি চা বিক্রি করতে যায়, কিন্তু রাস্তায় দাঁড়িয়ে এসে চা বিক্রি করছে এই ঘটনাটা অগ্নিভ দেখিয়ে দেয় তার দাদুকে এবং তার রাস্তায় দাঁড়িয়ে চা বিক্রি করা বন্ধ হয়ে যায়।

এরপর অগ্নিভ কথাকে সাহায্য করে চা বিক্রি টেন্ডার পেতে পরে কথা সেটা জানতে পারে এবং তার আত্মসম্মানে আঘাত লাগে বলে সে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। বাড়ি ফিরে কথা একটি দুর্ঘটনা সম্মুখীন হয় এবং তাকে বাঁচাতে ছুটে যায় অগ্নিভ। কথার এই সুন্দর গল্প দেখে দর্শক এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যি বলছি, প্রথম যখন শুনি জলসা তে বেঙ্গল টকিজ এর নতুন সিরিয়াল কথা আসছে তখন অনেক টাই হতাশ হয়েছিলাম কারণ, সোহাগ জল এই হাউসের ফ্লপ আর মন দিতে চাই ও সেই ভাবে স্লট পেত না!!! যেহুতু একটা ভালো নামকরা (সিরিয়াল এর ক্ষেত্রে) হাউজ নয় তাই ভেবেই নিয়েছিলাম কথা ভালো হবে না!!

আরও পড়ুন : ৯০ বছরের জন্মদিনে ভক্তদের বড় সারপ্রাইজ দেবেন আশা ভোঁসলে!

কিন্তু যতদিন যাচ্ছে আরো ভালো হচ্ছে সিরিয়াল টা, প্রতিটা কাস্ট+স্টোরি সবমিলিয়ে দরুন হচ্ছে কথা
কথার জন্য “বেঙ্গল টকিজ” একদম পারফেক্ট প্রোডাকশন হাউজ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh