বলিউড

“প্রযোজকের সঙ্গে শুলে…” বলিউডে কাস্টিং কাউচের শিকার অঙ্কিতা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ২০০৯ সালে পবিত্র রিশতা নামক এক ধারাবাহিকের মধ্য দিয়ে তাঁর আত্মপ্রকাশ ঘটে। এরপর একাধিক সিরিয়াল সিনেমায় কাজ করেছেন তিনি। তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে বিগ বসে অংশগ্রহণ করেছিলেন অঙ্কিতা। এরপর বীর সাভারকার ছবিতে তাঁকে দেখা যাবে বলে জানা গিয়েছে। এবার দক্ষিণের এক জনপ্রিয় প্রযোজকের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী।

অঙ্কিতা জানান, মাত্র উনিশ বছর বয়সে কাজ দেওয়ার নাম করে তার সঙ্গে অভাব আচরণ করেছিলেন এক দক্ষিণী প্রযোজক। কাস্টিং কাউচের অভিজ্ঞতাও আছে তাঁর। ক্যারিয়ারের শুরুতে অন্যান্য অভিনেত্রীদের মতই অডিশন দিয়ে কাজ পেয়েছিলেন অঙ্কিতা নিজেকে প্রতিষ্ঠিত করতে প্রচুর অডিশন দিয়েছিলেন তিনি। সেই সুযোগ নিয়ে এক দক্ষিণী প্রযোজক তার সাথে ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন বলে জানিয়েছেন অঙ্কিতা।

আরও পড়ুন : ‘যত দিন যাচ্ছে কথা সিরিয়ালটা কাস্ট প্লাস স্টোরি সব মিলিয়ে দারুন হচ্ছে!’কথার গল্প নিয়ে বলছেন দর্শক!

স্মৃতি রোমন্থন করে অঙ্কিতা জানান, “আমি দক্ষিণের একটি ছবির জন্য অডিশন দিয়েছিলাম। তো আমার কাছে তখন ফোন আসে, যে আপনি সিলেক্টেড। সাইন করার জন্য আসুন। এটা শুনে তো আমি দারুণ খুশি হয়ে যাই। মাকে বলি, আমায় ওরা ডেকেছে। যাই সই করে আসি। কিন্তু কোথাও সন্দেহ ছিল যে এত সহজে, এত জলদি এটা কীভাবে হতে পারে।”

তিনি বলেন, “আমি যখন সই করতে যাই তখন ওরা আমায় বারবার ভিতরে যেতে বলতে থাকে। আর আমার কোঅর্ডিনেটরকে বাইরে দাঁড়াতে বলে। আমায় তখন ভিতরে গেলে জানানো হয় যে আমায় আপোস করতে হবে। এদিকে আমি তখন অভিনেত্রী হওয়ার জন্য পাগল। বয়স মাত্র ১৯। তাই আপোস মানে বুঝিনি।”

অঙ্কিতা জানান, “আমি যখন জিজ্ঞেস করি যে আপোস মানে কী করতে হবে তখন বলা হয় প্রযোজকের সঙ্গে শুতে হবে। তখন আমি স্পষ্ট বলি যে আপনাদের প্রযোজকের প্রতিভার দরকার নেই। খালি শারীরিক সম্পর্কের জন্য একটা শরীর দরকার। আর আমি সেই মেয়ে নই। সেটা বলেই আমি ওখান থেকে চলে আসি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh