টলিউড

ভালোবাসার মানুষকে বিয়ে করে বিচ্ছেদ! দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে কবে বসছেন? জানালেন অভিনেত্রী সোলাঙ্কি

টলিপাড়ার খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। ক্যারিয়ারের প্রথম দিকে শুধুমাত্র সিরিয়ালে অভিনয় করলেও, এরপর ধীরে ধীরে ওয়েব সিরিজে হাত পাকিয়েছেন তিনি। ‘মন্টু পাইলট’এর মত দারুন পপুলার ওয়েব সিরিজে দেখা গিয়েছে সোলাঙ্কিকে। গতবছর টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা বিক্রমের সঙ্গে “শহরের উষ্ণতম দিনে” নামক একটি সিনেমায় অভিনয় করতেও দেখা গিয়েছে। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, সব জায়গাতেই সাবলীল তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি হিসেবে সবথেকে বেশি পরিচিতি অর্জন করে নিয়েছেন সোলাঙ্কি রায়। খড়ি নামে তিনি আজও জনপ্রিয়। খুব বেশি থাকে লাইন লাইটে দেখা না গেলেও মাঝে মাঝেই তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়। তাই তো ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন সোলাঙ্কি রায়। গত বছর অভিনেত্রীর ডিভোর্স হয়ে গিয়েছে বলে জানালেন তিনি নিজেই।

স্কুল জীবনের বন্ধু শাক্য বোসের সাথে ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোলাঙ্কি। বিয়ের পর স্বামীর সঙ্গে লন্ডনে চলে গিয়েছিলেন অভিনেত্রী। তারপর বেশ কয়েক বছর কেটে যাওয়ার পর অভিনয়ে যোগদান করেন।

গত বছর অর্থাৎ ২০২৩ সালে অভিনেত্রীর ডিভোর্স হয়ে গিয়েছে। ডিভোর্সের খবর সামনে আসতে, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন কিনা অভিনেত্রী সেই নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার সেই জবাব দিলেন তিনি। বিয়ে করতেই হবে এমন কোন ব্যাপার নেই, তবে না বিয়ে করার কিছু নেই। একথা জানান তিনি।

আরও পড়ুন : “প্রযোজকের সঙ্গে শুলে…” বলিউডে কাস্টিং কাউচের শিকার অঙ্কিতা!

টলিপাড়ার অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে সোলাঙ্কির সম্পর্ক নিয়ে বিভিন্ন কথা বর্তমানে শোনা যাচ্ছে। বর্তমানে মুম্বাইতে রয়েছেন অভিনেত্রী। তবে সবটাই নাকি সোহমের জন্য। সেই সব নিয়ে যদিও কোন মন্তব্য করতে রাজি নন সোলাঙ্কি। সোহমের সঙ্গে সম্পর্ক নিয়ে পুরোটাই ধোঁয়াশাই রেখেছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh